April 25, 2024, 4:29 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
জয়পুরহাটে চাচা শশুড়ের বিরুদ্ধে থানায় ভাতিজা বউয়ের অভিযোগ

জয়পুরহাটে চাচা শশুড়ের বিরুদ্ধে থানায় ভাতিজা বউয়ের অভিযোগ

এস এম মিলন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই থানায় চাচা শশুড়ের বিরুদ্ধে এক ভাতিজা বউ লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত চাচা শশুড় কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের হিমাইল গ্রামের বাসিন্দা মোস্তফা ফকিরের ছেলে লুৎফর রহমান। তিনি এখন সৌদি আরব প্রবাসী।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, সৌদি আরবে অবস্থানকালে লুৎফর রহমান তার পরিবারের সাথে কথা বলার জন্য তার ভাতিজা বউয়ের ম্যাসেঞ্জারে নিয়মিত ফোন দিতেন। এরই ধারাবাহিকতায় তিনি তার ভাতিজা বউকে প্রেমের প্রস্তাবসহ নানা অনৈতিক প্রস্তাব দিতে থাকে। বিষয়টি ওই নারী প্রথমে তার স্বামীকে জানায়। এরপর তিনি ও তার স্বামী লুৎফর রহমানের বাবা মোস্তফা ফকির, মা লুৎফন নেছা ও ভাই নয়ন ফকিরকে অবগত করলেও উল্টো তাকেই তারা দোষারোপ করেন ও হুমকী ধমকী দেন।

ভুক্তভোগী ওই নারী জানান, তার প্রস্তারের কথাগুলো যদি আমার স্বামীকে বলে দেই, তাহলে তারা আমার স্বামীকে ভাড়া করা মাস্তান দিয়ে হত্যা করা হবে বলেও হুমকী দিয়েছে। আর এ জন্যই আমি আইনের আশ্রয় নিয়েছি।

এসব অভিযোগের বিষয়ে রুৎফর রহমানের সাথে ম্যাসেঞ্জারে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। অবশেষে তার মা লুৎফন নেছা মুঠোফোনে ছেলে লুৎফর রহমানের বিরুদ্ধে অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, আমরা ছেলেকে শাসন করেছি। এছাড়াও বিষয়টি নিয়ে দুই পরিবারের সদস্যরা বসে সমঝোতা করার চেষ্টা করছি।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈন উদ্দীন বলেন, ভুক্তভোগী এক নারীর স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ পেয়েছি। খুব দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD