April 16, 2024, 2:22 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন
সুন্দরগঞ্জে আলোচিত খলিল হত্যার ঘটনায় ২ আসামি গ্রেফতার

সুন্দরগঞ্জে আলোচিত খলিল হত্যার ঘটনায় ২ আসামি গ্রেফতার

Exif_JPEG_420

মোঃ আনিসুর রহমান আগুন গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অটো চালককে হত‍্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় ৭২মঘন্টার মধ‍্যে ২ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার ভোরে উপজেলার গংসার হাট এলাকা থেকে খুনের সাথে জড়িত শান্তিরাম ইউনিয়নের পরাণ গ্রামের আফছার আলীর ছেলে রানা মিয়া(২৭) ও খামার পাচগাছি এলাকা থেকে পরাণ গ্রামের মোঃ মনজু মিয়ার ছেলে মোশাররফ হোসেন মনির(১৯)কে গ্রেফতার করেছে পুলিশ।

থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, চালককে হত‍্যা করে অটো ছিনতাইয়ের ঘটনার পর থেকেই পুলিশ আসামীদের ধরার জন‍্য সোচ্চার ছিল। যার কারণে পরের দিনই পুলিশ ছিনতাই হওয়া সেই অটো বাইকটি উদ্ধার করে। পাশাপাশি ঘটনার সাথে জড়িত দুই আসামীকে গ্রেফতার করেন। এছাড়া এই ঘটনায় আরো একজন জড়িত আছে বলে জানান। পুলিশ তাকেও ধরার জন‍্য তৎপর রয়েছে।

উল্লেখ্য- গত বৃহস্পতিবার উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটাড়ি গ্রামের রাস্তার পাশের ধান ক্ষেত থেকে খলিল (৪৫) এর লাশ উদ্ধার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD