April 25, 2024, 5:54 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৭দফার দাবীতে হিন্দুদের গণঅনশন-হাকিম নরে কিন্তু হুকুম নরেনা-অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৭দফার দাবীতে হিন্দুদের গণঅনশন-হাকিম নরে কিন্তু হুকুম নরেনা-অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শনিবার সকালে পীরগঞ্জ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তায় সকাল সন্ধ্যা গণ অনশন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিএন ডিগ্রি কলেজর অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় এক বক্তব্যে বলেন পীরগঞ্জ উপজেলার ৬ নং ইউনিয়ন গড়গাঁও গ্রামের শ্মশান ঘাট হিন্দুদের আদি শ্মশান যাহা রেকর্ড ভূক্ত শ্মশান কিন্তু শ্মশান ঘাট দখলে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন স্থানীয় এক মহল।তিনি আরও বলেন হাকিম নরে,হাকিমের হুকুম নরেনা,ইউএনও বদলী হয়েছে কিন্তু উপজেলা চেয়ারম্যান তো বদলী হয়নি সেদিন তো ইউএনও,উপজেলা চেয়ারম্যান সহ সীমানা নির্ধারণ খুটি খাম্বা গারেন আজ কেন রায় পাল্টে গেল, কেন শ্মশান ঘাটে বাশের বেড়া লাগানো হলো আমি প্রশাসনের কাছে জব চাই।এবং ৭দিনের মধ্যে এর সঠিক সমাধান না হলে আবার ও অনশন কর্মসূচী করা হবে।

এছাড়া আরও বক্তব্য রাখেন,পীরগঞ্জ পৌর মেয়র মোঃ ইকরামুল হক,পীরগঞ্জ উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব,উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান,পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রফুল্ল শীল,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি,সাধারণ সম্পাদক অতুল চন্দ্র রায়,বীর মুক্তি যোদ্ধা ইব্রাহিম খান প্রমুখ।

এ সভায় ৭টি দাবী আদায়ের লক্ষ্যে গণ অনশনে অংশগ্রহণ করেন প্রায় ৫ শতাধিক লোক।অনশনে বক্তার তাদের নায্য অধিকারের কথা তুলে ধরে সরকারের কাছে,প্রশাসনের কাছে,মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রী শেখ হাসিনার কাছে।এবং পীরগঞ্জ উপজেলার বড় গড়গাঁও গ্রামের শ্মশান ঘাট যেন আর জবর দখল না হয় এনিয়ে প্রশাসনের কাছে সুষ্ঠু নিরসন চেয়েছেন হিন্দু সম্প্রদায়ের মানুষজন।

গীতি গমন চন্দ্র রায় গীতি
স্টাফ রিপোর্টার।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD