April 25, 2024, 1:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
সিংড়ার ইউপি সদস্যের গলাকাটা মরদেহ সিরাজগঞ্জে উদ্ধার

সিংড়ার ইউপি সদস্যের গলাকাটা মরদেহ সিরাজগঞ্জে উদ্ধার

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন পরিষদের ১ নম্বর সদস্য ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মো. ফরিদুল ইসলামের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) ভোরে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাইওয়ের পাটধারী এলাকা থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ইউপি সদস্য ফরিদুল ইসলাম উপজেলার বামিহাল গ্রামের মৃত খোকা আকন্দের ছেলে।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে সিংড়া উপজেলার বামিহাল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাত চলে আসছিল। সেখানে এক গ্রুপের নেতৃত্ব দিতেন ইউপি সদস্য ফরিদুল ইসলাম অপর গ্রুুপের আফতাব হোসেন।প্রায় দুই দশকের বেশি সময় ধরে দু’পক্ষের সংঘর্ষে প্রায় ১২ জন নিহত হয়েছেন। সম্প্রতি দু’পক্ষের সংঘর্ষে ২জন নিহত হওয়ার পর বামিহাল গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়ে। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন ফরিদুল ইসলাম। সম্প্রতি সিংড়ার বামিহালে আফতাব হত্যা মামলার আসামি ছিলেন তিনি। আজ বুধবার সকালে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাইওয়ের পাটধারী এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে গত ৯ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে ১নং শুকাশ উইনিয়নের ১নংওয়ার্ডের সসাধারন সসম্পাদক আফতাব গ্রুপর আফতাব হোসেন (৫০) ফরিদ গ্রুপের সমর্থক রুহুল আমিন (৪৫)নিহত হন। পূর্ব বিরোধের জেরধরে রোববার (৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বামিহাল বাজারে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,গত ইউনিয়ন নির্বাচনে পরাজীত মেম্বর পদপ্রাথী আফতাব ও বর্তমান ইউপি সদস্য ফরিদুলের মধ্যে বামিহাল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে ২০০৩ সালে আফতাব খন্দকারের মা চম্পা বেগম ও শাজাহান আলী নামে দুইজনকে খুন করা হয়। চম্পা বেগম হত্যার প্রায় ২০ বছর পর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আফতাব ও ফরিদুলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে আফতাব খন্দকার মারা যান। এ ঘটনার ৯ দিন পরে আজ সকালে ফরিদুলের মরদেহ পাওয়া যায়।

মোঃ এমরান আলী রানা
সিংড়া (নাটোর) প্রতিনিধি
সিংড়া নাটোর।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD