April 20, 2024, 3:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোটের মাঠে এগিয়ে সিরাজুল ইসলাম মৃধা

মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোটের মাঠে এগিয়ে সিরাজুল ইসলাম মৃধা

লিটন মাহমুদ।

আসন্ন মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতির বাণী। উপজেলা জুড়ে ভোটারদের মধ্যে বইছে উৎসাহ-উদ্দীপনাও।

সরেজমিনে লৌহজং উপজেলা ঘুরে দেখা গেছে, রাস্তা-ঘাট, হাট-বাজারসহ বিভিন্ন স্থান,ব্যানার পোস্টারে ছেয়ে গেছে। মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে (লৌহজং উপজেলা) ৩ নং ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী হিসেবে লৌহজং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মৃধা ভোটের মাঠে প্রচার প্রচারনায় ও আলোচনায় এগিয়ে রয়েছেন। তিনি হাতি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।
নির্বাচনে উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে ভোট প্রার্থনাসহ মতবিনিময় অব্যহত রেখেছেন তিনি।
ভোটারদের কাছে তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন এবং বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে অধিকাংশ ভোটারদের অভিমত। হাতি প্রতীকে উপজেলার ভোটারদের কাছে তার আস্থা ও ভালোবাসা সেবক হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ব্যাপক সাড়া ফেলেছে।

উপজেলার ১০টি ইউনিয়নে ভোটার ১৩৩ টি বেশিরভাগ জনপ্রতিনিধি সিরাজুল ইসলাম মৃধার পক্ষে ব্যাপক জনসমর্থন রয়েছে। তাকে ভোট দিয়ে নির্বাচিত করে সদস্য হিসেবে দেখতে চায় সচেতন ভোটাররা।অপরদিকে নির্বাচনী প্রচার প্রচারনায় অপর দুই প্রার্থী ইদ্রীস শেখ ও আলমগীর কবির খাঁন ও তাদের কর্মী সমর্থকরা ভোটের মাঠে কাজ করছেন।

সিরাজুল ইসলাম বলেন, বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী‘লৌহজং উপজেলার মানুষের কল্যাণে কাজ করার উদ্দেশ্যে নির্বাচন করছি, লৌহজংয়ের উপজেলায় সবাইকে সাথে নিয়ে সার্বিক উন্নয়নের ধারাকে অব্যহত ও ত্বরান্বিত করতে সদস্য প্রার্থী হিসেবে আমি ভোট ও সর্বোস্তরের জনগণের দোয়া সহযোগিতা কামনা করছি।নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত আধুনিকি শিক্ষাবান্ধব ওয়ার্ড গঠনে সর্বদা স্বচেষ্ট থাকবো।নির্বচনী প্রচারণায় সুষ্ঠু পরিবেশ বজায় থাকায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও জানান তিনি।জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ করা হবে সকাল ৯ টা হতে বেলা ২টা পর্যন্ত ভোট হবে ইভিএম এর মাধ্যমে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD