April 19, 2024, 5:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পঞ্চগড়ে ছাগলকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

পঞ্চগড়ে ছাগলকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

মোঃ বাবুল হোসেন হোসেন :

পঞ্চগড় তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় তমিজুল ইসলাম (৬৩) নামের এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় জেলার অমরখানা মুক্তাঞ্চলের চাওয়াই সেতু এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত তমিজুল ইসলাম তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউপির ভুতিপুকুর এলাকার মৃত.বজলার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীরা জানায়, বিকেলে তমিজুল ইসলাম মোটরসাইকেল নিয়ে জেলা শহর থেকে ভজনপুরে ভুতিপুকুরের বাড়ির দিকে যাচ্ছিলেন। আসার পথে মুক্তাঞ্চলের চাওয়াই সেতুর টার্নিংয়ের উপর তিনটি ছাগল পার হচ্ছিল। একটি ছাগল পার হলেও দ্বিতীয় ছাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে তিনি সড়কে পড়ে যান।

সে সময় তার সাথে অপর মোটরসাইকেল আরোহীরা তাকে দ্রুত ঘটনাস্থল হতে উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভজনপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন মোল্লাহ বলেন, নিহত তমিজুল ইসলাম পঞ্চগড় থেকে নিজের বাড়ি ভজনপুরের ভুতিপুকুরের উদ্দেশে আসছিলেন। অমরখানার মুক্তাঞ্চল চাওয়াই সেতু এলাকায় ছাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে সড়ক দূর্ঘটনায় তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD