April 24, 2024, 11:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
দিনে দুপুরে বুকে পিস্তল ঠেকিয়ে সন্ত্রাসী তাণ্ডবের অভিযোগ

দিনে দুপুরে বুকে পিস্তল ঠেকিয়ে সন্ত্রাসী তাণ্ডবের অভিযোগ

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধিঃ
দিন-দুপুরে আপন চাচাতো ভাইয়ের বুকে পিস্তল ঠেকিয়ে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাথরঘাটা থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী গোলাম মোস্তফা খোকন।

শনিবার সকাল ১০ টার সময় বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এঘটনায় মানববন্ধন করেছে ভুক্তভোগী ও স্থানীয় এলাকাবাসী।

এর আগে গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় কাঠালতলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কালীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আব্দুল্লাহ একই এলাকার আনোয়ার হোসেন বাদশার ছেলে। সে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছেন।

গোলাম মোস্তফা খোকন জানান, দুপুরে কাঠালতলী ইউনিয়ন পরিষদের সামনে তার নিজের দোকান থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার সময় হঠাৎ করে তার গাড়ি থামিয়ে গালাগালি শুরু করে আব্দুল্লাহ। তখন আব্দুল্লাহকে শান্ত হতে বললে উল্টো অকথ্য ভাষায় গালাগাল দিয়ে প্যান্টের পকেট থেকে পিস্তল বের করে এবং তার মায়ের কাছে খোকনকে ক্ষমা চাইতে বলে। যদি ক্ষমা না যাওয়া হয় তাহলে গুলি করে মেরে ফেলবে বলেও হুমকি দেন। বর্তমানে খোকনসহ তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে কাঁঠাল ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, আব্দুল্লাহকে সে ব্যক্তিগতভাবে চিনেন না, তবে তার নামে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে এমন একটি অভিযোগ এসেছে। যদি ঘটনা সত্য হয় তাকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।

অভিযুক্ত আব্দুল্লাহর কাছে জানতে চাইলে তিনি পিস্তলের বিষয়টি অস্বীকার করে বলেন, খোকনের সাথে তাদের সাথে জমি জমা নিয়ে বিরোধ রয়েছে। তাই আমাকে ফাসানোর জন্য এ পরিকল্পনা করছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, এ ঘটনায় পাথরঘাটা থানায় একটি মামলা হয়েছে। তদন্ত চলছে, তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অমল তালুকদার।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD