April 20, 2024, 2:00 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
জনতার সেবক হয়ে দায়িত্ব পালন করছেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান।।

জনতার সেবক হয়ে দায়িত্ব পালন করছেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান।।

ষ্টাফ রিপোর্টারঃ
সরকারী সুযোগ সুবিধা আর উন্নয়ন সেবা নিয়ে ইউনিয়নবাসীর ঘরে ঘরে সরেজমিনে গিয়ে পৌঁছে দিয়ে প্রকৃতই জনতার সেবক হিসেবে দায়িত্ব পালন করছেন সাইদুর রহমান। মানব সেবায় নিবেদিত জনপ্রতিনিধি হয়ে নিজেকে সার্বিকভাবে নিয়োজিত করেছেন জনকল্যাণকর কাজে।

জনসমস্যা সমাধানে তাৎক্ষণিক ঝাপিয়ে পড়ে দ্রুত অবসান ঘটাচ্ছেন ভোগান্তির। মাঠে ময়দানে ছুটে গিয়ে নিজ হাতে করছেন রাস্তা ড্রেন সংষ্কারের কাজ। রোদ বৃষ্টি মাথায় নিয়েই লোকজনের পাশে দাঁড়াচ্ছেন বিপদে আপদে।

নির্মোহভাবে ন্যায্যতার সাথে নিষ্পত্তি করছেন বিবাদ বিরোধ। ফলে উপযুক্ত ব্যক্তিরা সুবিধা পাওয়ায় জনমনে ইউনিয়ন পরিষদ সম্পর্কে ইতিবাচক দৃষ্টিভঙ্গী সৃষ্টি হয়েছে।

এমনই অভিব্যক্তি প্রকাশ পেয়েছে ময়মনসিংহ সদর উপজেলার ১১নং ঘাগড়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান এর প্রতি ইউনিয়নবাসীর। তারা জানান, জনপ্রতিনিধির দায়িত্ব পালনে অত্যন্ত সচেতন এবং তৎপর। যে কারণে দিন রাত যে কোন সময়ই তিনি সাড়া দেন জনতার ডাকে। যথাসময়ে পৌঁছে সচেষ্ট থাকেন তাদের আবদার পূরনে।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন,সাইদুল চেয়ারম্যান জন্মগতভাবেই ঐতিহ্যবাহী রাজনৈতিক ও ব্যবসায়ীক পরিবারের সন্তান। তিনি দীর্ঘদিন এই ইউনিয়নে রাজনৈতিক ও ব্যবসায়ীক নপতা হিসাবে জনগণের পাশে থেকে কাজ করছেন। যিনি জনসেবায় কৃতিত্বপূর্ণ ইতিহাস রয়েছে। একজন জনবান্ধব ও পরিচ্ছন্ন ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় গত নির্বাচনে মানুষের ভালবাসা ও ভোটে বিজয়ী হয়েছেন।

সাইদুর রহমান একজন আওয়ামী লীগের রাজনীতিবিধ,বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে জনসেবায় নিজেকে নিবেদিত করেছেন। একারণে দলীয় মনোনয়ন না পেয়েও বিদ্রোহী প্রার্থী হিসেবে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগের মনোনীত দুই বারের নির্বাচিত রানিং চেয়ারম্যান কে পরাজিত করে ইউনিয়ন পরিষদে নিজের আসন অর্জনে সক্ষম হয়েছেন। তাঁর অমায়িক আচরণে এলাকাবাসী মুগ্ধ হওয়ায় এবং আশ্বাসে বিশ্বাস করায় এমন সাফল্য এনে দিয়েছে ভোটাররা। সেই বিশ্বাসের মান রাখতে তিনি বদ্ধপরিকর। সেইসাথে নতুন দৃষ্টান্ত স্থাপনে আন্তরিক। তাই তিনি দায়িত্ব গ্রহনের পর থেকেই জনকল্যাণে ইউনিয়নের উন্নয়নে নেমে পড়েছেন। যার প্রত্যক্ত সত্যতা জনগণ দেখতে পাচ্ছে তাঁর চলমান কার্যক্রমে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন সাধারণ মানুষ ।

চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, ইউনিয়নের মানুষের অকৃত্রিম ভালোবাসায় আমি চেয়ারম্যান হয়েছি। তাই সততা, ন্যায়, নিষ্ঠার সাথে স্থানীয় সরকারের নীতিমালা অনুযায়ী আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে চাই। এজন্য সকলের সহযোগীতা, দোয়া ও পরামর্শ কামনা করি। জনগনের তাদের প্রত্যাশিত ও বিধিসম্মত সেবা, উন্নয়ন ও সুবিধা দিয়ে ইউনিয়নকে আলোকিত জনপদ হিসেবে গড়ার মাধ্যমে চিরঞ্জীব হওয়াই আমার একান্ত কাম্য।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD