April 25, 2024, 5:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
সুন্দরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

সুন্দরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

গাইবান্ধা থেকে মোঃ আনিসুর রহমান আগুনঃ

“দুর্যোগে আগাম সতর্কবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক বন্যা আশ্রয়কেন্দ্র উদ্বোধন উপলক্ষে,ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ অক্টোবর (বৃহস্পতিবার) উপজেলা প্রশাসনের আয়োজনে সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারি কলেজ মাঠে ‘আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসটি পালিত হয়।

এ উপলক্ষে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ,একে, এম,এ, হাবিব সরকার, এসকেএস প্রতিনিধি, ফারজানা বেগম‌, ফায়ার সার্ভিস ইনচার্জ গুলজার রহমান, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন বুলসহ আরও অনেকে।

মহড়ায় ভূমিকম্প পূর্ব সতর্কতা, ভূমিকম্প পরবর্তী কার্য ব্যবস্থা ও অগ্নিসংযোগ কালে করনীয় সম্পর্কে, শিক্ষার্থীদের মাঝে প্রশিক্ষণ দেওয়া হয়।এর আগে দুর্যোগ প্রশমন দিবসের একটি র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD