March 28, 2024, 5:43 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত শার্শায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটানো শিক্ষক অনুপ রায়কে শোকজ সুন্দরগঞ্জ পুলিশের অব্যাহত অভিযানে ৯ জুয়ারি গ্রেফতার পথচারী‌দের মা‌ঝে আওয়ামী লীগ নে‌ত্রী স্বপ্না খন্দকারের ইফতার সাম‌গ্রী বিতরণ
তেঁতুলিয়ায় কষ্টিপাথরসহ গ্রেফতার-১

তেঁতুলিয়ায় কষ্টিপাথরসহ গ্রেফতার-১

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (প গড়) প্রতিনিধিঃ প গড়ের তেঁতুলিয়ায় ৭’শ ৬৫ গ্রাম ওজনের মূল্যবান কষ্টি পাথরসহ হাসিবুল ইসলাম (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ ুএলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হাসিবুল ইসলাম ওই এলাকার নজরুল ইসলামের ছেলে।
তেঁতুলিয়া মডেল থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ভজনপুর ইউনিয়নে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন হাসিবুল ইসলাম নামের এক ব্যক্তি মূল্যবান কষ্টি পাথর ভারতে পাচারের উদ্দেশে নিজ হেফাজতে রাখেন। এই সংবাদ পেয়ে উপ-পরিদর্শক (এস.আই) দীনবন্ধু রায়ের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু তালহা ও কনস্টেবল শহীদুল্লাহ কায়সার, উপেন দেবনাথসহ আরও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে কিছুক্ষণ অপেক্ষা করেন। কিছুক্ষনের মধ্যে একটি লাল রংয়ের বাজারের ব্যাগে পাথরটি ভরে নিয়ে যাওয়ার সময় হাসিবুলকে থামিয়ে জিজ্ঞেসাবাদ করলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। সে সময় তার ব্যাগ তল্লাসী করলে কালো রঙের একটি কষ্টিপাথর পাওয়া যায়। পরে তাকে গ্রেফতার করে পাথরটিকে তেঁতুলিয়া বাজারের সাথী জুয়েলার্সের কাছে পরীক্ষা-নিরীক্ষার জন্য নিয়ে গেলে সাথী জুয়েলার্স কষ্টি পাথর বলে নিশ্চিত করে ৭’শ ৬৫ গ্রাম ওজনের কথা জানায়। যার বাজার মূল্য রয়েছে ২ লক্ষ টাকা। মূল্যবান পাথরটি জব্দ তালিকা করে রাতে তার বিরুদ্ধে মূল্যবান কষ্টি পাথর ভারতে পাচারের উদ্দেশে নিজ দখলে রাখার দায়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) এর ১ (এ) ধারায় অপরাধে মামলা হয়েছে। বুধবার তাকে জেলা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানের মাধ্যমে ভজনপুরের গিতালগছ এলাকা থেকে ৭’শ ৬৫ গ্রাম ওজনের একটি কষ্টিপাথর উদ্ধার করা হয়। ২ লাখ দামের এ কষ্টিপাথরসহ গ্রেফতারকৃত হাসিবুলকে বুধবার (১২ অক্টোবর) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মুুহম্মদ তরিকুল ইসলাম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD