April 25, 2024, 1:11 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
চিরনিদ্রায় শায়িত শেখ এ্যানী রহমান – আওয়ামী লীগে শোক

চিরনিদ্রায় শায়িত শেখ এ্যানী রহমান – আওয়ামী লীগে শোক

শেখ এ্যানী রহমানের মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রাণবন্ত সংসদ সদস্য ছিলেন শেখ এ্যানী রহমান। দেশ,জনগণ ও নিজ সংসদীয় এলাকার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ নারী সংসদ সদস্য ছিলেন তিনি। শেখ এ্যানী রহমানের মৃত্যুতে আওয়ামী লীগ গভীর শোকাহত।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে বনানী কবরস্থানে সদ্যপ্রয়াত সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের দাফন সম্পন্ন হওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় এমন মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

এর পুর্বে সদ্য প্রয়াত আওয়ামী লীগের সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের নামাজে জানাজা বৃহস্পতিবার বনানী কবরস্থান মসজিদে বাদ আসর সম্পন্ন হয়।

জানাজা শেষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশ আওয়ামী লীগ।

শ্রদ্ধা জানান, জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়ররা। এরপর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

সদ্য প্রয়াত শেখ এ্যানী রহমান পিরোজপুর থেকে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। গত মঙ্গলবার ব্যাংককের একটি হাসপাতালে মারা যান তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD