July 17, 2024, 11:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
মামুনূর রশিদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রংপুর

মামুনূর রশিদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রংপুর

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

‘মামুনুর রশিদ স্মৃতি ক্রীড়া সংঘ’ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন ‘রংপুর ক্রীড়া চক্র’ রংপুর।

বুধবার (১২ অক্টোবর) বিকেলে জয়পুরহাট জেলার আক্কেলপুর মজিবর রহমান সরকারি কলেজ মাঠে উক্ত খেলায় রংপুর ক্রীড়া চক্র মামুনুর রশিদ স্মৃতি ক্রীড়া সংঘকে ৪-১ গলে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। উক্ত ফাইনাল টুর্নামেন্ট ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন রংপুর ক্রীড়া চক্রের খেলোয়াড় গালিব।

ফাইনাল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়বৃন্দের হাতে ট্রফি তুলে দেন আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ম-ব্যবসা অপরাজনীতি ও ধর্মীয় উন্মাদনার বিরুদ্ধে তরুন ও যুব সমাজকে ঐক্যবদ্ধের মাধ্যমে জাগ্রত করতে সুস্থধারার ক্রিড়া চর্চার বিকল্প নেই বলে বক্তব্য রাখেন, আক্কেলপুর পৌরসভার মেয়র মেয়র শহিদুল আলম চৌধুরী, আক্কেলপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু, যুগ্ন সাধারন সম্পাদক মজিবর রহমান, উপজেলা জাসদের সভাপতি জাহাঙ্গীর হোসেন উজ্জ্বল প্রমুখ।

মামুনুর রশিদ স্মৃতি ক্রীড়া সংঘ জয়পুরহাট কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মশিউর রহমান। এসময় তিনি বলেন, তরুণ ও যুব সমাজকে মাদক সন্ত্রাস থেকে ফেরাতে হলে এই ধরনের সুস্থ ধারার ক্রীড়া চর্চার কোন বিকল্প নেই। হেযবুত তওহীদ বিগত ২৭ বছর ধরে অত্যন্ত শান্তিপূর্ণ উপায়ে ইসলামের প্রকৃত শিক্ষা দ্বারা মানবজাতিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে সভা, সেমিনার, ক্রীড়া চর্চাসহ নানামুখী কার্যক্রম করে যাচ্ছে। আমরা হেযবুত তওহীদ বিশ্বাস করি সারা পৃথিবীময় যে অন্যায় অশান্তিপূর্ণ সংকট চলছে সেই সংকট নিরসনে হেযবুত তওহীদের প্রস্তাবনা ‘ধর্মের প্রকৃত শিক্ষা’ দ্বারা মানবজাতিকে ঐক্যবদ্ধ করার কোন বিকল্প নেই। হেযবুত তওহীদের সেই কাজকে আরও বেগবান করতে উপস্থিত সকলের সহযোগিতা কামনাও করেন তিনি।

মামুনুর রশিদ স্মৃতি ক্রিড়া সংঘের সভাপতি মাসুদ রানা চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক রিয়াল তালুকদার, হেযবুত তাওহীদ বগুড়া- জয়পুরহাট অঞ্চলের সভাপতি আশেক মাহমুদ, আক্কেলপুর উপজেলা শাখার সভাপতি গাজীউল ইসলামসহ মামুনুর রশিদ ক্রীড়া স্মৃতি সংঘের অন্যান্য নেতৃবৃন্দ।

খেলার শুরুতে উপস্থিত অতিথিবৃন্দ হেযবুত তওহীদের আক্কেলপুর উপজেলা শাখার সাবেক সভাপতি মরহুম মামুনূর রশিদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD