March 29, 2024, 9:10 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
কেশবপুরে এক ঘন্টার এসিল্যান্ড স্কুলছাত্রী অন্তি

কেশবপুরে এক ঘন্টার এসিল্যান্ড স্কুলছাত্রী অন্তি

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী অন্তি দাস এক ঘন্টার জন্য প্রতিকী উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালন করেছেন।
১১অক্টোবর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামানের উপস্থিতিতে সে এই দায়িত্ব পালন করে। মানবাধিকার সংগঠন পরিত্রাণ ও ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্সের (এনসিটিএফ) উদ্যোগে এবং প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগীতায় এ কার্যক্রমের আয়োজন করা হয়।
অন্তি দাস উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের রবিন দাসের মেয়ে। সে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।
অন্তি দাস সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালনকালে বাল্যবিবাহ, নারী নির্যাতন বন্ধসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। অন্তি জানায়, নারী এবং কন্যা শিশুরা নেতৃত্ব এবং ক্ষমতায়নের যদি সামাজিক অবস্থা এবং অবস্থানের ইতিবাচক পরিবেশ পাই তাহলে গোটা পৃথিবী বদলে দেওয়ার সক্ষমতা রাখে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান বলেন, আজকের তরুণ প্রজন্ম ও নারীরাই দেশের উন্নয়নে কাজ করবে। এ জন্য শিশুদের ছোট থেকেই দেশের জন্য প্রস্তুত করে তুলতে হবে।
এ গালর্স টেকওভার প্রোগ্রামটি সঞ্চালনা করেন প্রজেক্ট অফিসার উজ্জ্বল কুমার দাস এবং স্বেচ্ছাসেবক মিনা দাস।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহা. আলমগীর হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী, শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, কপোতাক্ষ মহিলা সংস্থার সভাপতি সুফিয়া পারভিন শিখা প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD