April 25, 2024, 9:32 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
মহালছড়ি সেনা জোনের পক্ষ হতে প্রবারণা পূর্ণিমায় আর্থিক অনুদান প্রদান

মহালছড়ি সেনা জোনের পক্ষ হতে প্রবারণা পূর্ণিমায় আর্থিক অনুদান প্রদান

(রিপন ওঝা,মহালছড়ি)

খাগড়াছড়ি রিজিয়নের মহালছড়ি জোন কর্তৃক বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শুভ প্রবারণা পূর্ণিমা উপলক্ষে ও কল্প জাহাজ ভাসানো (রিছিমি) উৎসব আয়োজনে আর্থিক অনুদান প্রদান করা হয়।

উল্লেখিত অনুষ্ঠানে মহালছড়ি জোন অধিনায়কের নির্দেশনায় প্রবারণা পূর্ণিমা ও কল্প জাহাজ ভাসানো উদ্যাপন পরিষদ কর্তৃপক্ষকে অনুষ্ঠানটির সার্বিক উন্নয়নের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়।

রিছিমি ও মাসব্যাপী কঠিন চীবর দান অনুষ্ঠানটি সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের জন্য সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয় পূর্বক আশেপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে একসাথে কাজ করছে বলে মহালছড়ি সেনা জোনের পক্ষ থেকে জানানো হয়।

মহালছড়ি বাজারস্থ প্রবারণা পূর্ণিমা উদযাপন কমিটির পক্ষ হতে অনুদান গ্রহণ করেন কমিটির উপদেষ্টা জনাব সুইহ্লাঅং রাখাইন পিপলু ও জনাব লাপ্রুচাই মারমা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD