April 19, 2024, 9:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দাখিল করেন মোঃ বোরহান উদ্দিন

ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দাখিল করেন মোঃ বোরহান উদ্দিন

মিলন মিয়া ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি:
ক্ষেতলাল উপজেলায় আগামী ২ নভেম্বর ২০২২ ইং তফসিল ঘোষিত ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জনাব মোঃ বোরহান উদ্দিন নৌকা মার্কা প্রতীকে মনোনয়নপত্র দাখিল করেন ক্ষেতলাল উপজেলা নির্বাচন অফিসে।
সঙ্গে ছিলেন – ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ক্ষেতলাল পৌরসভার মেয়র জনাব মোঃ সিরাজুল ইসলাম সরদার , মামুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মশিউর রহমান সামিম,বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর হোসেন, ক্ষেতলাল পৌর সভাপতি জনাব আলহাজ্ব মোঃ দুলাল মিয়া , কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও এম ইসরাত হিমাগারের সন্মানিত ম্যানেজার জনাব মোঃ রায়হান আলম, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ মোজাফ্ফর হোসেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগ ও আওয়ামী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী বৃন্দ ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD