March 19, 2024, 2:44 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরের দরিদ্র কৃষকেরা পেল বিনামূল্যে স্প্রে মেশিন সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক শার্শায় দুটি ‘মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত ও দু’জন আহত হয়েছেন মোংলার চাঁদপাই মেলায় পিডিএম ফাউন্ডেশনের একাধীক সিসি ক্যামেরা স্থাপন মধুপুরে আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধা জেলায় বিএসটিআই’র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা বিশেষজ্ঞ ডাক্তাররা সপ্তাহে ১দিন ডিউটি করায় কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত রোগিরা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার তেঁতুলিয়ায় সরকারি অফিসে বসেই উপজেলা প্রকৌশলীর প্রকাশ্যে ধূমপান সুজানগরের দরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে টিউবওয়েল বিতরণ
জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন

জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

এক ঝাঁক যুবকের স্বপ্ন পূরণে জয়পুরহাট জেলার ঐতিহাসিক পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ-২০২২ এর প্রচার-প্রচারণার শুভ উদ্বোধন করা হয়েছে।

আগামী ১৪ অক্টোবর শুক্রবার উক্ত ফুটবল খেলায় সিলেট হবিগঞ্জের ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম জয়পুরহাট পাঁচবিবির রায়নগর খেলোয়াড় কল্যাণ সমিতি অংশগ্রহন করবেন।

এই খেলাকে কেন্দ্র করে ব্যান্যার, ফেসটুন ও বাদ্যযন্ত্রসহ পিকআপ ভ্যান গাড়ী সাজিয়ে ব্যাপক প্রচার-প্রচারণার শুভ উদ্বোধন করেন পাঁচবিবি পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

এ সময় উপস্থিত ছিলেন, পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব,রায়নগর খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি অভিলাষ চন্দ্র বর্মণ, সংগঠনের উপদেষ্টা মুন্জুরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ও আয়োজকরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD