March 28, 2024, 3:07 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ
তারাকান্দায় ইউএনও মিজাবে রহমত এর পুঁজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

তারাকান্দায় ইউএনও মিজাবে রহমত এর পুঁজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের তারাকান্দায় শারদীয় দুর্গোৎসবের নিরাপত্তা জোরদার করার লক্ষে শারদীয় দুর্গা পূজায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।

মঙ্গলবার (৪অক্টোবর) বিকাল থেকে মধ্য রাত পর্যন্ত উপজেলার শহর ও বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শন কালে তিনি পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। মতবিনিময়ে পুঁজা মন্ডপে নিরাপত্তার কাজে কর্তব্যরত আইনশৃঙ্খলা বাহিনী আনসার ও ভিডিপি সদস্যদের পূজা মন্ডপে দায়িত্ব পালনের বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা দিয়ে তিনি বলেন- নিরাপত্তা জোরদারের লক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের শারদীয় দূর্গাপূজায় সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। সনাতন ধর্মাবলম্বীরা যেনো তাদের ধর্ম সুন্দর ও সুশৃঙ্খলভাবে পালন করতে পারে সেদিকে নজর রাখতে হবে। কোন রকম বিশৃঙ্খলা করতে দেওয়া যাবে না। মদ্যপান ও জুয়ারি কাউকে ছাড় দেওয়া যাবে না। আনসার ও ভিডিপি সদস্যদের এই বিষয়ে নজর রাখতে হবে।

তিনি আরও বলেন, “আনসার ও ভিডিপি সদস্যরা সার্বক্ষণিক টহলে থাকবেন। কোন অপ্রীতিকর ঘটনা হলে তাৎক্ষণিক উপজেলা মনিটরিং টিমকে জানাতে হবে।” এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীরা যেনো নির্বিঘ্নে তাদের ধর্ম পালন করতে পারে সেবিষয়ে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এসময় সহকারী কমিশনার ভূমি মাহমুদা সুলতানা,উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, এবছর উপজেলার ৫১টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে । আনসার ও ভিডিপি সদস্যরা টহলে রয়েছে । সর্বমোট ৩শতাধিক আনসার ও ভিডিপি সদস্যরা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপে দায়িত্ব পালন করবেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD