July 18, 2024, 5:44 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন লালমনিরহাটে ফেন্সিডিল, মোটরসাইকেলসহ দুইজন আ*টক  পুঠিয়ায় পূর্ব শ*ত্রুতার জেরে মসজিদের ইমামকে হ*ত্যার চেষ্টা নিহ*ত শিক্ষার্থীদের স্মরণে গাজীপুরে গায়েবানা জানাজা
ময়মনসিংহে এড.জহিরুল হক খোকার নেতৃত্বে বিভিন্ন মন্ডপ পরিদর্শন করলেন আ’লীগ নেতাকর্মীরা

ময়মনসিংহে এড.জহিরুল হক খোকার নেতৃত্বে বিভিন্ন মন্ডপ পরিদর্শন করলেন আ’লীগ নেতাকর্মীরা

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে আনন্দঘন পরিবেশ ও শান্তিপূর্ণ ভাবে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাৎসব উদযাপিত হচ্ছে। মন্ডপ গুলো যেন সুন্দরভাবে পূজা উদযাপন করতে পারেন সে জন্য প্রতিটি মন্ডপে সরকারি ভাবে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হয়েছে। মহানবমীর দিনে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নগরীর বিভিন্ন পুজাঁ মন্ডপে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে পূজামন্ডপ পরিদর্শন করে হিন্দু সম্প্রদায় মানুষের খোঁজ খবর নেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ।

মঙ্গলবার ৪অক্টোবর সন্ধ্যায় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর দূর্গাবাড়ি ধর্মসভা, দূর্গাবাড়ি দশভুজা, আঠারবাড়ি, জুবিলী ঘাট, বড় কালিবাড়ি, দূর্গাবাড়ি, রঘুনাথ জিউর আখড়া, থানাঘাট,কালিবাড়ি, র‍্যালীর মোড়সহ ১০/১২টি মন্ডপ ও মন্দির পরিদর্শন করেন এবং মন্ডপ, মন্দির কমিটির নেতৃবৃন্দ, ভক্ত ও পূজারীবৃন্দের সাথে কুশল, মতবিনিময় এবং সার্বিক বিষয়ে খোঁজ খবর নেওয়াসহ শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন। পরিদর্শনকালে জহিরুল হক খোকা বিভিন্ন পূজা মন্দিরে উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকল ধর্মীয় সম্প্রীতির দেশ। আওয়ামী লীগ সরকার সকলের ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে। এই দেশ সবার। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সেই লক্ষ্যেই জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, দফতর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফখরুল, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু,তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আইনুল হক, শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট আবু বকর সিদ্দিক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবুল কালাম রাসেল, ত্রাণ সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাষাণী, উপ দফতর সম্পাদক মিজানুর রহমান ডেভিট, এডভোকেট ইমদাদুল হক সেলিম, জিয়াউল হক সবুজ, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহরিয়ার মোঃ রাহাত খান, জেলা যুব মহিলা লীগের আহবায়ক অধ্যাপক বিলকিস খানম পাপড়ী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির হিমেল সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সাথে ছিলেন। এ সময় নগরীর ১নং ফাঁড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন সহ পুলিশের একটি সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD