April 16, 2024, 7:46 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন
লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগের সহ-সভাপতি নিহত

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগের সহ-সভাপতি নিহত

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে আলাউদ্দিন পাটোয়ারী (৪৬) নামের ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি নিহত হয়েছে। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কমলা শীষ রায় আলাউদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আজ (২৯ সেপ্টেম্বর) শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে বশিকপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের পদ্মা দীঘির পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন দীঘির পাড়ে কালভার্টের উপর বসে মোবাইলে কথা বলছিলেন হঠাৎ ৫/৬ জন সন্ত্রাসী এসে তাকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।এসময় তাকে আহত অবস্থা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কমলা শীষ রায় তাকে মৃত ঘোষণা করে।

এদিকে যুবলীগ কর্মী নিহতের খবর ছড়িয়ে পড়লে তাতক্ষণিকভাবে সদর হাসপাতালে ছুটে যান লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপুসহ আরও অন্যান্য নেতার্কমী।তাঁরা হত্যাকারীদের গ্রেফতার করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে জোর দাবী জানান।

উল্লেখ্য নিহত আলাউদ্দিন বসিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাসেম জিহাদীর চাচাতো ভাই।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD