April 19, 2024, 3:30 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পাথরঘাটায় ডোবা থেকে অজ্ঞাতনামা ব্যাক্তির মরদেহ উদ্ধার

পাথরঘাটায় ডোবা থেকে অজ্ঞাতনামা ব্যাক্তির মরদেহ উদ্ধার

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি:৩০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে অজ্ঞাত পরিচয়েরর একটি মরদেহ(৪৬) উদ্ধার করছে পুলিশ।

সদর ইউনিয়নের পূর্ব হাতেমপুরের মঠবাড়িয়া পাথরঘাটা প্রধান সড়ক সংলগ্ন জনৈক সেন্টু হাওলাদারের ধানক্ষেতের জমির ডোবার থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পাথরঘাটা সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পূর্ব হাতেমপুরের মঠবাড়িয়া পাথরঘাটা প্রধান সড়ক সংলগ্ন জনৈক সেন্টু হাওলাদারের ধানক্ষেতের জমির ডোবার মধ্যে নগ্ন অবস্থায় আনুমানিক ৪৬/৪৭ বছর বয়স্ক অজ্ঞাতনামা একজন পুরুষের মরদেহ অত্র এলাকার জনৈক এমদাদ হাওলাদার দেখতে পান।

পরবর্তীতে উক্ত ব্যাক্তি স্থানিয় ইউপি সদস্য আঃ আলিম ও চৌকিদারকে মোবাইলে খবর দেন। ইউপি সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে থানা পুলিশকে খবর দিলে সাব ইন্সপেক্টর মোঃ সাইফুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় ডোবা থেকে উক্ত লাশ উত্তোলন করে ও লাশের সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য বরগুনা প্রেরন করেন।

এলাকাবাসীর ধারনা মতে কাকড়ার কামড়ের কারনে লাশের ডান কানে ক্ষত ও কপালে রক্ত সহ রীরে জোক দেখা যায়।

উল্লেখ্য ইউপি সদস্য আঃ আলীম ও মোঃ এমাদুল হক সহ বাজারে থাকা অন্যান্য লোকজনদের ভাষ্যমতে উক্ত ব্যাক্তি ভবগুরে ও পাগল। উক্ত ব্যাক্তিকে গত-২৮-০৯-২০২২ ইং তারিখ নগ্ন অবস্থায় মাছেরখাল বাজারে দেখা গেছে বলে এলাকাবাসি জানিয়েছে।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার বলেন, একটি অজ্ঞাত নামা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আমরা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD