April 20, 2024, 10:11 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
খাগড়াছড়িতে নানা আয়োজনে নারী ফুটবলার ও কোচ বরণ

খাগড়াছড়িতে নানা আয়োজনে নারী ফুটবলার ও কোচ বরণ

(রিপন ওঝা,খাগড়াছড়ি)

খাগড়াছড়িতে পার্বত্য খাগড়াছড়িবাসী তিন কৃতি ফুটবলার আনাই- আনুচিং- মনিকা ও নারী ফুটবল দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমাকে ছাদখোলা জীপ ও মোটর শোভাযাত্রায় বরণ করে নিয়েছে।

তবে আজ শুক্রবার ৩০ সেপ্টেম্বর সকাল সোয়া ৯টার দিকে রাঙ্গামাটি থেকে সড়ক পথে খাগড়াছড়িতে গোলাবাড়ি ঠাকুরছড়া পর্যন্ত পৌছালে সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সাফজয়ীদের ফুলেল শুভেচ্ছা সিক্ত করে।
খাগড়াছড়ি গোলাবাড়ি ঠাকুরছড়া উচ্চ বিদ্যালয় মাঠে ফুল দিয়ে বরণ করার পর সুসজ্জিত একটি ছাদখোলা জীপে করে মোটরসাইকেল শোভাযাত্রাসহকারে খাগড়াছড়ির গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে খাগড়াছড়ি স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়।

খাগড়াছড়ি স্টেডিয়ামে উন্মুক্ত মঞ্চে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবু সাঈদ’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা। সাফজয়ী ফুটবল কন্যাদের অভিনন্দন জানিয়ে সংসদ সদস্য বাসন্তী চাকমা বলেন, খাগড়াছড়ি ও রাঙ্গামাটির মেয়েরা আমাদের অহংকার। আমাদের মুখ উজ্জ্বল করে আমাদের মেয়েরা ঘরে ফিরেছে। জেলাবাসী তাদের সাদরে বরণ করেছে। তাদের দেখে নতুনরা অনুপ্রানিত হবে বলে আমার বিশ্বাস।
জেলা ক্রীড়া সংস্থাসহ আয়োজনে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় খাগড়াছড়ির পুলিশ সুপার মোঃ নাইমুল হক, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, পার্বত্য জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারজানা আযম, বাংলাদেশ ফুটবল দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমা ও কৃতি ফুটবলার মনিকা চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।

ইতিমধ্যে সাফ চ্যাম্পিয়নশীপে নেপালের কাঠমান্ডু জয় করে দেশে ফিরে আসেন এবং স্বনামধন্য বাংলাদেশ সেনাবাহিনীসহ দেশের বিভিন্ন সংগঠন সাফ চ্যাম্পিয়নশীপে শিরোপাজয়ী নারীদের সম্বর্ধনাসহ নগদ পুরস্কার অর্জন করেছে। তেমনি খাগড়াছড়িতেও আজ জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ঘোষিত তিন নারী ফুটবলার ও কোচকে নগদ ১লক্ষ করে নগদ অর্থের পুরস্কার দেয়া হয়েছে।

তবে লক্ষ্মনীয় যে লেডি বাইকাররাও এ রিসিপশনে স্বতঃফুর্ত অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD