March 28, 2024, 6:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
আগৈলঝাড়ায় পূজামন্ডবে প্রধানমন্ত্রীর ও আবুল হাসানাত আব্দুল্লাহ’র শুভেচ্ছা উপহার প্রদান

আগৈলঝাড়ায় পূজামন্ডবে প্রধানমন্ত্রীর ও আবুল হাসানাত আব্দুল্লাহ’র শুভেচ্ছা উপহার প্রদান

বি এম মনির হোসেনঃ-

শারদীয় দূর্গা পুজা উপলক্ষে বরিশালের আগৈলঝড়ায় উপজেলা প্রশাসন ও পুজা উদযাপন পরিষদ আয়োজিত আইনশৃংখলা বিষয়ক বিশেষ সভায় ১৬৩টি পূজা মণ্ডপে প্রধানমন্ত্রীর আর্থিক শুভেচ্ছা উপহার ও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র বিশেষ বরাদ্দর অর্থ বিতরণ করা হয়েছে।অন্যান্য বছরের মতো এবছরও দেশের সবচেয়ে বেশী পুজা তৈরী করা হয়েছে আগৈলঝাড়া উপজেলায়।
উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডলের সঞ্চালনায় ১৬৩টি মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে উপহারের আর্থিক সহায়তা বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক বিপুল দাস।
অতিথীরা অশ্লীলতা পরিহার করে, আইন শৃংখলা বজায় রেখে, বিদ্যুৎ সাশ্রয় করে ভাবগাম্ভির্যর মধ্য দিয়ে সকল মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের শারদীয় পুজা উদযাপনের আহ্বান জানান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বখতিয়ার, আনসার ও ভিডিপি অফিসার আয়শা খানম, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, শফিকুল হোসেন টিটু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ দলের ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন জানান, উপজেলার ১৬৩টি পূজা মন্ডপের জন্য ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিটি মন্ডপের অনুকুলে পাঁচশ’ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে। পাশাপাশি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নিজস্ব তহবিল থেকে প্রতিটি মন্ডপে পাঁচ হাজার টাকা বরাদ্দ করা হয়। এছাড়াও উপজেলার দশটি মন্ডপে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহর বিশেষ বরাদ্দের ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD