April 20, 2024, 2:12 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
গোদাগাড়ীতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬ তম জম্মদিন পালিত

গোদাগাড়ীতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬ তম জম্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের বাংলাদেশ আ’লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে।
তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

বুধবার বিকেলে সাড়ে ৪ টার সময পৌর আওয়ামীলীগ যুবলীগ পৌর শাখা উদ্যোগ যুবলীগের সভাপতি আকবর আলী নেতৃত্বে সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায়, আনন্দ রেলি ও দোয়া মাহফিলের আয়োজন হয় ।
এ সময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র আলহাজ্ব মোঃ অয়জুদ্দিন বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেকসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
৩ শতাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা থেকে শুরু করে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা অডিটোরিয়াম শেষ হয়। শেষে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তাগন বলেন, বর্ণাঢ্য সংগ্রামমুখর জীবন শেখ হাসিনার। সাফল্য গাঁথা এই কর্মময় জীবন কুসমাস্তীর্ণ ছিল না, ছিল কণ্টকাপূর্ণ। মুক্তিযুদ্ধের ৯ মাস থেকেছেন গৃহবন্দি। সামরিক শাসনামলেও বেশ কয়েকবার কারানির্যাতন ভোগ ও গৃহবন্দি থাকতে হয়েছে। বারবার জীবনের ওপর ঝুঁকি এসেছে। অন্তত ২০ বার তাকে হত্যার অপচেষ্টা চালানো হয়েছে। জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে লক্ষ্য অর্জনে থেকেছেন অবিচল। জাতিসংঘের ৭৭তম অধিবেশনে যোগ দিতে জন্মদিনে দেশের বাইরে অবস্থান করছেন প্রধানমন্ত্রী। তিনি পৃথিবীর অন্য দেশের নেতাদের আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন কোথায় কোথায় পরিবর্তন করতে হবে। আর নিপীড়িত মানুষের পাশে থাকতে তিনি বিশ্বনেতাদের আহবান করেন এবং নিজে থাকার দৃঢ় প্রত্যয় গ্রহণ করেন। তাঁর জন্মদিনে আমরা দেশবাসী দোয়া করি যাতে তিনি দীর্ঘায়ু জীবন পান এবং বাংলাদেশের জনগণকে বিশ্বের দরবারে মাথা উচু করে চলার পথ সুগম করেন। তাঁর দিকে তাকিয়ে আছে দেশের ১৭ কোটি বাঙালি। তিনি সব সময় যেমন সাধারণ জনগণ নিয়ে ভাবেন, তেমনি সাধারণ জনগণও তাঁর জন্য অসংখ্য দোয়া করে।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD