April 24, 2024, 11:53 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
আক্কেলপুরে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত

আক্কেলপুরে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

জয়পুরহাটের আক্কেলপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করেছেন উপজেলা আওয়ামী লীগ,সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে পবিত্র কোরআন তেলোয়াত,দোয়া মাহফিল,র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অস্থায়ী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকসেদ আলী’র সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের প্রবীণ আওয়ামী নেতা ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ খাঁজা সামসুল আলম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিক মাহ্ফুজা সুলতানা মলি,জেলা আওয়ামীলীগের সদস্য হাফিজার রহমান,আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আহসান কবির এপ্লব,আক্কেলপুর পৌরসভার মেয়র মো.শহীদুল আলম চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিঠু,সাবেক আওয়ামী নেতা ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ- আতিকুজ্জামান মুন,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমসহ উপজেলা,পৌর ও পাঁচটি ইউনিয়নের সকল সহযোগী ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

আলোচনা সভা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পেছনে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের নামে ক্রয়কৃত জমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD