March 29, 2024, 12:24 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
রাজশাহীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাবেক ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান আ.লীগ থেকে বহিষ্কার

রাজশাহীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাবেক ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান আ.লীগ থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী আক্তারুজ্জামান আক্তারকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা এক যুক্ত বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন। বিবৃতিতে বলা হয়, রাজশাহী জেলার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আখতারুজ্জামান আখতার কে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অমান্য করায় তাকে গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা বলে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার পদ হতে বহিষ্কার করা হলো।

পাশাপাশি যারা দলীয় প্রার্থীর বিরোধীতা করবেন তারা তদন্ত সাপেক্ষে মূল দল বা সহযোগী সংগঠন হতে বহিষ্কৃত হবেন। ঘুঘু তুমি বার বার ধান খেয়ে যাও এবার সরাসরি পড়েছে ধরা। আক্তারুজ্জামান আক্তার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন, শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়ার গৌরব অর্জন করেছিলেন। তিনি বিভিন্ন সময় রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর বিরোধীতা করেছেন এবং মিডিয়ায় সরব ছিলেন। তিনি কথিত সেভেন স্টারের পরিচালনা করতেন। সরকার বিরোধী, আওয়ামীলীগের গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমে জড়িত থাকলেও তিনি এতদিন ধরাছোঁয়ার বাইরে ছিলেন। তিনি ভিতরে ভিতরে কলকাঠি নাড়লেও এবার সরাসরি ধরা পড়েছেন । বহিস্কারের বিষয়টি রাজশাহী, গোদাগাড়ী টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে। দেওপাড়া ইউনিয়নবাসীর সবার মুখে মুখে আলোচিত হচ্ছে। অনেকে খুশি হয়ে আনন্দ করছেন, মিষ্টি বিতরণ করছেন।

আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ৯টি ওয়ার্ডে ৩৮ জন এবং তিনটি সংরক্ষিত ওয়ার্ডে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ১৭ অক্টোবর এই নির্বাচনে ভোট হবে।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD