April 24, 2024, 11:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
পটিয়ায় পুজা পরিষদের সাথে নজীর আহমদ ফাউন্ডেশনের মতবিনিময়

পটিয়ায় পুজা পরিষদের সাথে নজীর আহমদ ফাউন্ডেশনের মতবিনিময়

পটিয়া প্রতিনিধিঃ
পটিয়া উপজেলা ও পৌরসভা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে নজীর আহমদ দোভাষ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন। ২৫ সেপ্টেম্বর (রবিবার) রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা যুবলীগ নেতা ইউছুফ খাঁন, নজীর আহমদ দোভাষ ফাউন্ডেশনের অর্থ সচিব মোঃ নজরুল, দক্ষিণ জেলা ছাত্রলীগের কৃষি বিষযক সম্পাদক আবদুল কাদের, পটিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক যদু রঞ্জন চৌধুরী, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, পটিয়া পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রণব দাশ, সাধারণ সম্পাদক নয়ন শর্মা, শারদীয়া দূর্গা পূজা মনিটরিং সেলের সদস্য শিশির মিত্র,বিশ্বজিৎ দাশ, পটিয়া উপজেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক কাজল চৌধুরী, সঞ্জীব চক্রবর্তী টিংকু, রাজীব সেন, মহিলা সম্পাদিকা শিল্পী মিত্র, মেম্বার উত্তম দে, মিঠু চৌধুরী, মিথুন দাশ, রেখা দাশ মেম্বার, শুল্কা চৌধুরী, বেবি নন্দী, শেফালী চৌধুরী, শর্মিলা বৈদ্য, রিংকি দেব, লাকী চৌধুরী, মিলকী চৌধুরী সহ উপজেলা ও পৌরসভার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বিশিষ্ট গবেষক ড. জুলকারনাইন চৌধুরীর সহযোগিতায় নজীর আহমদ দোভাষ ফাউন্ডেশন পটিয়া উপজেলায় দরিদ্র জনগোষ্ঠীর জন্য দীর্ঘদিন ধরে কাজ করছে। যা অত্যন্ত প্রশংসনীয় একটি কাজ। এলাকার হিন্দু-মুসলমান সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতেও নজীর আহমদ দোভাষ ফাউন্ডেশন পটিয়াতে ভুমিকা রাখছে। আসন্ন শারদীয় দুর্গা পুজায় এ ফাউন্ডেশনের পক্ষ থেকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD