April 19, 2024, 2:18 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
মাদক,জুয়া চলবে না শুপারিশ শুনবো না ব্যক্তি পুলিশের অপরাধের দায় ডিপার্টমেন্ট নেবে না -বরগুনা পুলিশ সুপার

মাদক,জুয়া চলবে না শুপারিশ শুনবো না ব্যক্তি পুলিশের অপরাধের দায় ডিপার্টমেন্ট নেবে না -বরগুনা পুলিশ সুপার

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধিঃ পাথরঘাটায় মদ-জুয়া,মাদক চলবে না। এই বিষয়ে কোন সুপারিশ শোনা হবেনা। আপনার এলাকায় কারা জুয়া খেলে,মাদক সেবন করে কিংবা ব্যবসা করে। তাদের সম্পর্কে থানায় তথ্য দিন। পুলিশকে সহযোগিতা করুন। থানাপুলিশ যদি সহযোগিতা না করে; তাহলে সরাসরি আমাকে ফোন দিন।

পাথরঘাটা থানা কর্তৃক ওপেন হাউজ ডে আয়োজিত আসন্ন শারদীয় দূর্গপুজা উপলক্ষে আইন-শৃখলা সভায় প্রধান অতিথির বক্তব্যে বরগুনার নবাগত পুলিশ সুপার মোঃ আব্দুস সালাম উপরোক্ত কথাগুলো বলেন।

এছাড়াও আসন্ন দূর্গা পুজা উপলক্ষে পুলিশ সুপার হিন্দু কমিউনিটির নেতৃবৃন্দের সঙ্গে আইন শৃঙ্খলা সভায় বলেন,পুজামন্ডপ গুলোকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসুন। পুজোতে শান্তিপুর্ন পরিবেশ বজায় রাখতে সকলের সহযোগিতা চান তিনি। অপর এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন,ব্যক্তি পুলিশের অপরাধের দায় ডিপার্টমেন্ট নেবে না।

২৫ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ১০টায় পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশারের সভাপতিত্বে ওপেন হাউজ ডে’র এই অনুষ্ঠানে দুর্গাপুজো উপলক্ষে কমিউনিটি পুলিশের ভূমিকা,জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবী সহ স্থানীয় সুশীল সমাজের সঙ্গে আইন -শৃঙ্খলা বিষয় নিয়ে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির,অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা হিন্দু -বৌদ্ধ -খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কর্মকার,পৌর কাউন্সিলর মশিউর রহমান,পৌর কাউন্সিলর মোসাফ্ফের বাবুল,পৌর কাউন্সিলর রোকনুজ্জামান রুকু।

এছাড়াও স্থানীয় সুশীল সমাজ,জনপ্রতিনিধি,গণমাধ্যম কর্মীদের বিভিন্ন খোলামেলা মতামত এবং অভিযোগ শোনেন।

অমল তালুকদার।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD