April 19, 2024, 1:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
পাবনার আমিনপুরের রূপপুর থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

পাবনার আমিনপুরের রূপপুর থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

হেলাল শেখঃ পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন রূপপুর ইউনিয়নের কাঁঠালডাঙ্গি রূপপুর গ্রামের এক বাড়ি থেকে মোছাঃ শিউলি খাতুন নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (২৫ সেপ্টেম্বর ২০২২ইং) সকালে আমিনপুর থানার রূপপুর ইউনিয়নের কাঁঠালডাঙ্গি রূপপুর নিজ বাবার বাড়ির শয়ন ঘর থেকে শিউলি খাতুন (৩২) এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে বলে আমিনপুর থানা পুলিশ জানিয়েছেন। এ ঘটনার পর থেকে বিদেশ ফেরত স্বামী মোঃ বিদ্যুৎ হোসেন (৩৮) পলাতক রয়েছে। জানা গেছে, প্রবাসী বিদ্যুৎ হোসেন পাবনা জেলার সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়নের বাদাই গ্রামের মোঃ পুকাই শেখের ছেলে। এলাকাবাসী জানায়, বিদ্যুৎ হোসেন পুর্ববাংলা সর্বহারা বাহিনীর সদস্য ছিলেন, বর্তমান সরকারের সময় সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য পুলিশ ও র‌্যাব অভিযান অব্যাহত থাকায় তিনি দেশ থেকে পালিয়ে গিয়ে বিদেশে ছিলেন।
উক্ত বিষয়ে প্রতিবেশী মোঃ মোকলেছুর রহমান গণমাধ্যমকে জানান, বিদ্যুৎ হোসেন কিছুদিন আগে মালশিয়া থেকে দেশে ফিরে তার দ্বিতীয় স্ত্রী শিউলি খাতুনের বাবা তোজাম্মেল শেখ ওরফে তুজাইয়ের বাড়িতে উঠেন। এরপর থেকে তারা একত্রে বসবাস করে আসছিলেন। ঘটনাস্থল বাড়ির লোকজন জানায়, রবিবার রাত ১২ টার পর স্বামী -স্ত্রী একই ঘরে ঘুমিয়ে পড়েন, রাতের কোনো একসময় শিউলি’র গলাকেটে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা। খুব সকালে শিউলি’র গলাকাটা রক্তাক্ত লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন আমিনপুর থানা পুলিশকে খবর দেন। এ ঘটনার পর থেকে বিদ্যুৎ পলাতক রয়েছে।
স্থানীয়রা জানায়, বিদ্যুৎ হোসেনের সাথে বিয়ের পূর্বে শিউলি খাতুনের আরও ৩টি বিয়ে হয়েছিলো, অনেকেই অভিমত প্রকাশ করেন যে, শিউলি অর্থলোভী নারী ছিলেন, তার পূর্বের স্বামীদের সাথে তার যোগাযোগ ছিলো। বিদ্যুৎ হোসেনের সাথে টাকা পয়সা নিয়ে এবং শিউলির পরকিয়া নিয়ে মাঝে মধ্যেই ঝগড়াঝাঁটি হতো বিদি্যুৎ ও শিউলি’র সাথে।
আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রওশন আলী গণমাধ্যমকে জানান, এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যদের দেয়া তথ্যের ভিত্তিতে রূপপুর ইউনিয়নের কাঁঠালডাঙ্গি রূপপুর থেকে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। তিনি জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ হত্যার ঘটনার সাথে কারা জড়িত তদন্ত করে দেখা হচ্ছে এবং দ্রুত এ হত্যার রহস্য উদঘাটন করা হবে বলেও তিনি জানান. সেই সাথে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত উক্ত ঘটনার সাথে জড়িত কাউকেই আটক করার খবর পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD