April 19, 2024, 12:48 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ময়মনসিংহে সদর আওয়ামী লীগ নেতাকর্মীদের মতবিনিময়

ময়মনসিংহে সদর আওয়ামী লীগ নেতাকর্মীদের মতবিনিময়

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহ জেলার সদর উপজেলা আওয়ামী লীগের বিদ্যমান সাংগঠনিক অবস্থা পর্যালোচনা এবং করণীয় সম্পর্কিত এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪শে সেপ্টেম্বর) দুপুর ১২টা জেলা আইনজীবি সমিতি মিলনায়নে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক আওয়ামীগের তৃর্ণমুল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে এ মতবিনিময় সভা করেন। সভায় সাংগঠনিক ভাবে দলকে এগিয়ে নেওয়া রাজপথ কাঁপানো উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হযরত আলীর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এই মতবিনিময় সভায় আগামীতে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান খান (আরজু)।
উপজেলার ৭নং চর নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তফাজ্জল হোসেন তোতার সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছিদ্দিকুর রহমান, সাবেক দপ্তর সম্পাদক আবু তাহের, অষ্টধার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবলু মিয়া,খাগডহর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদ,সাধারন সম্পাদক শফিকুল ইসলাম তপন,বোররচর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আজিজ,চর ঈশ্বরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুর রহমান,সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহেদুজ্জামান মিলন প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন- দীর্ঘ ১৯বছর ধরে সদর উপজেলা আওয়ামী লীগের কমিটি হলেও কমিটিতে কে কোন পদে আছে তা এখনো কেউ জানেনা, কোন তৃর্ণমুল নেতাকর্মীদের খোজ কেউ রাখেনা, উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করে উপজেলার দুর্দিনের নেতাকর্মীদের দায়িত্ব দেওয়ার অনুরোধ জানান।

সভায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগ সাবেক নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগসমূহকে সুসংগঠিত করে ঐক্যবদ্ধ ও শক্তিশালী সাংগঠনিক শাখায় পরিণত করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD