April 25, 2024, 7:27 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
ময়মনসিংহের ফুলবাড়িয়া বজ্রপাতে শ্বশুর নিহত, জামাই আহত

ময়মনসিংহের ফুলবাড়িয়া বজ্রপাতে শ্বশুর নিহত, জামাই আহত

মোঃ সেলিম মিয়া ময়মনসিংহ (ফুলবাড়িয়া) প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় বৃষ্টিপাত ছাড়াই বজ্রপাতে শ্বশুড় আকবর হোসেনের (৬৫) মৃত্যু হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা মেয়ের জামাতা আল আমিন (৪০) আহত হয়।

পরিবার সূত্রে জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী দড়িপাড়া গ্রামের মৃত উসমান আলী মুন্সীর ছেলে আকবর হোসেন ও মেয়ের জামাতা আল আমিন বাড়ীর উত্তর পাশে বেগুন ক্ষেতে আগাছা পরিস্কার করছিলেন। হঠাৎ বৃষ্টিপাত ছাড়াই বজ্রপাতে আকবর হোসেনের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই আকবর হোসেন মারা যান। আহত হন তার মেয়ে জামাতা আল আমিন। আহত আল আমিন কে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় ইউপি সদস্য আমিনুল এহেসান উজ্জল বলেন: আহত জামাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আকবর হোসেন কে নিজ বাড়িতে জুম্মাবাদ পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD