April 20, 2024, 1:53 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
তারাকান্দায় ভোটের জন্য চেয়ারম্যান-মেম্বারদের দুয়ারে আরজুনা

তারাকান্দায় ভোটের জন্য চেয়ারম্যান-মেম্বারদের দুয়ারে আরজুনা

ময়মনসিংহ প্রতিনিধিঃ
আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ (২০২২) নির্বাচনে ময়মনসিংহ-২ সদর,গৌরীপুর, তারাকান্দা উপজেলা থেকে সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচনে দ্বিতীয় বারের মত অংশগ্রহন করতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সদ্য বিদায়ী জেলা পরিষদ সদস্য আরজুনা কবির। দ্বিতীয় মেয়াদে জয় পাওয়ার আশায় তিনি আসন এলাকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের বাড়ী-বাড়ী গিয়ে মতবিনিময় করছেন।

শুক্রবার (২৩শে সেপ্টেম্বর) দিনভর তিনি নির্বাচনী এলাকার তারাকান্দা উপজেলার তারাকান্দা এবং কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল সদস্য এবং সংরক্ষিত আসনের মহিলা সদস্য বৃন্দের বাসায় গিয়ে নিজের জন্য ভোট,দোয়া সহযোগীতা চান। ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহ -২ আসনের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী আরজুনা কবির ইতিপূর্বেও সদস্য পদে দায়িত্বে থেকে গত ৫বছর ভোটারদের খোজ খবর নিয়েছেন বিধায় আসন্ন নির্বাচনের ফেবারিট প্রার্থী হিসেবে সকলের মুখে-মুখে আলোচনার স্থান দখল করে আছেন।

আরজুনা কবির জানান, আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী আগে থেকেই নিজ এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন গ্রামের জনগণের সেবা করার করে আসছি । আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। সেজন্যই জেলা পরিষদ নির্বাচনে আবারও থেকে সদস্য পদে নির্বাচন করতে মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমি সবার সহযোগিতা ও দোয়া চাই। ময়মনসিংহ-২ আসন এলাকার সকল উপজেলার সকল জনপ্রতিনিধিনের আকুণ্ঠ সমর্থন চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো।

আরো খোঁজ নিয়ে জান যায়,আরজুনা কবির সর্বস্তরের জনগণের জন্য নিবেদিত ভাবে কাজ করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন নির্বাচনী এলাকায়। অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছেন। এজন্য তিনি এখন জেলা পরিষদে সদস্য পদে নির্বাচন করে জনগনের সেবক হতে চান।

তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর সম্পন্ন হয়েছে। মনোনয়নপত্র বাছাইয়ে প্রতিপক্ষে ষড়যন্ত্রে একটু সমস্যা হলে হতাশ হয় ভোটাররা। তবে পরবর্তীতে আপিল করে প্রার্থি হিসাবে বৈধতা ফিরে পেলে ভোটারদের মাঝে স্বস্তি ফিরি আসে। আগামী ২৬ সেপ্টেম্বর দেয়া হবে প্রতীক বরাদ্দ। আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর। এবার আরজুনা গতবারের তুলনায় দ্বিগুণ ভোট পেয়ে নির্বাচিত হবেন এমনটা আশাবাদ ব্যক্ত করছেন ভোটারসহ সর্বস্তরের জনতা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD