April 25, 2024, 8:49 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
গৌরীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প উপজেলা আওয়ামী লীগের ব্যাপক প্রস্তুতি

গৌরীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প উপজেলা আওয়ামী লীগের ব্যাপক প্রস্তুতি

ময়মনসিংহ প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় এবার ব্যাপক আয়োজনে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করবে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে ক্ষমতাসীন দলটির উপজেলা পর্যায়ে ও তৃণমূল পর্যায়ে আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের আয়োজনে আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হলে সভায় এসব কর্মসূচি নেওয়া হয়।

সভায় গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি নিলুফার আনজুম পপি সভাপত্বি করেন।সভা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ শাহা বলেন, ‘আগামী ২৮ সেপ্টেম্বর (বুধবার) দলের সভাপতি শেখ হাসিনার জন্মদিন। সারা দেশে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দলীয়ভাবে তার জন্মদিন উদযাপন করা হবে। কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে গৌরীপুর উপজেলার মসজিদে দোয়া এবং মন্দির, গীর্জা ও প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে। উপজেলার ইউনিয়ন পর্যায় পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে। এছাড়াও উপজেলার প্রতিটি এতিমখানার এতিম শিশু সহ দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ, অসচ্ছল পরিবারের ছাত্র-ছাত্রীদের মধ্যে আর্থিক সহায়তা এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হবে। উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা করা হবে। সহযোগী সংগঠনগুলো নেতৃবৃন্দকেও আনন্দ শোভাযাত্রা করার আহবান জানিয়েছেন সোমনাথ সাহা। বিকালে‘নবীণদের দৃষ্টিতে শেখ হাসিনা শীর্ষক’ এক আলোচনা সভার আয়োজন করবে উপজেলা আওয়ামী লীগ । এছাড়া, দলের শিক্ষা উপকমিটি গৌরীপুর উপজেলা বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করবে বলেও সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় সাধারণ সম্পাদক সোমনাথ সাহা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন আহমেদ এম.পি। এসময় উপস্থিত গৌরীপুর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন ব্যাপকভাবে উদযাপন উপলক্ষে কর্মসূচি গুলো পালন করার অভিমত ব্যক্ত করেন।

উল্ল্যেখ্য-প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।
স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

চার দশক ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তাঁর নেতৃত্বে ১৯৯৬ সালে দীর্ঘ ২১ বছর পর আবার রাষ্ট্রক্ষমতায় আসে আওয়ামী লীগ।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এখন চতুর্থ দফায় বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। এর মধ্যে ২০০৯ সাল থেকে টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রীর দায়িত্বে রয়েছেন তিনি। ইতিমধ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ঘোষণা অনুযায়ী বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী হিসেবে ঘোষণা করা হয়েছে,এছাড়াও মাদার অব হিউম্যানিটি সহ বিভিন্ন উপাধি অর্জন করেছেন তিনি। দেশের ইতিহাসে এমন রেকর্ড আর কারও নেই।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD