শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমক ভাবে অনুষ্ঠিত

জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমক ভাবে অনুষ্ঠিত

হেলাল শেখঃ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে ঢাকার আশুলিয়ার কাঠগড়া পশ্চিম পাড়া প্রামানিক বাড়িতে। এ অনুষ্ঠানে স ালনা করেন, এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার ও আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ জহিরুল ইসলাম খান (লিটন), সভাপতিত্ব করবেন এস. এম নজরুল ইসলাম, প্রকাশক-সম্পাদক দৈনিক চৌকস ও চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর ২০২২ইং) দুপুরে প্রথম পর্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ ফারুক হাসান তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি আশুলিয়া থানা আওয়ামীলীগ। তিনি বলেন, সাংবাদিক জাতির বিবেক, সকল সাংবাদিককে বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশন করার আহ্বান জানান তিনি, সেই সাথে সরকারকে সহযোগিতা করতে এগিয়ে আসতে বলেন প্রকৃত সাংবাদিকদেরকে, পাশাপাশি দেশের উন্নয়নমূলক কাজের সংবাদ প্রকাশ করতে বলেন সকল সাংবাদিককে। তিনি আরও বলেন, দৈনিক চৌকস পত্রিকার সাংবাদিকসহ আশুলিয়ায় প্রকৃত সাংবাদিকদের পাশে আশুলিয়া থানা আওয়ামীলীগ সবসময় আছে, থাকবে, যেকোনো সঠিক সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের কোনো সমস্যা হলে আমাদেরকে জানাবেন, আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে আপনাদের সহযোগিতা করবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, এ অনুষ্ঠানের আয়োজক দৈনিক চৌকস পত্রিকার সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ এবং আশুলিয়ার কাঠগড়ার মতো জায়গায় এরকম দৈনিক চৌকস পত্রিকার জাঁকজমক ভাবে অনুষ্ঠান করার জন্য সাংবাদিকদেরকে প্রশংসা করেন এবং দৈনিক চৌকস পত্রিকার সাফল্য কামনা করেন। প্রধান অতিধি জনাব ফারুক হাসান তুহিন সাহেবকে আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব ও দৈনিক চৌকস পত্রিকার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, ঢাকা প্রেসক্লাবের সভাপতি জনাব আওরঙ্গজেব কামাল, জনাব হাজী জমত আলী দেওয়ান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাভার উপজেলা আওয়ামীলীগ ও উপদেষ্টা-আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব, আমজাদ হোসেন সরকার, সাধারণ সম্পাদক-আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ সানাউল্লাহ ভুঁইয়া সানি, যুগ্ম-আহ্বায়ক আশুলিয়া থানা জাতীয় শ্রমিকলীগ, দেওয়ান রাজু আহমেদ আশুলিয়া থানা যুবলীগের সভাপতি প্রার্থী, মোঃ সোলায়মান-বার্তা সম্পাদক- দৈনিক চৌকস, মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) সম্পাদক নতুন বাংলাদেশ২৪.কম, সভাপতি-আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব ও বিশেষ প্রতিনিধি দৈনিক চৌকস, মোঃ মেহেদী হাসান মিঠু দৈনিক যুগান্তর প্রতিনিধি ও সিনিয়র সহ-সভাপতি আশুলিয়া প্রেসক্লাব, আবুল কাশেম, সহ-সম্পাদক দৈনিক চৌকস, মোঃ কহিরুল ইসলাম খাইরুল স্টাফ রিপোর্টার দৈনিক চৌকস ও সাধারণ সম্পাদক আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব, শেখ ফরিদ আহমেদ চিশতী সিনিয়র সহ-সভাপতি আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব, মোঃ নাজমুল হক ইমু, যুগ্ম-সাধারণ সম্পাদক-আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব, শেখ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব, মোঃ আলতাব হোসেন, স্টাফ রিপোর্টার-দৈনিক চৌকস।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ শামীম আহমেদ, সাধারণ সম্পাদক-বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাব, রাকিবুল ইসলাম সোহাগ, সম্পাদক- দৈনিক দেশেরবার্তা২৪.কম, মোঃ দাউদুল ইসলাম নয়ন, ঢাকা উত্তর প্রতিনিধি-দৈনিক দেশেরপত্র পত্রিকা, কে এম রেজভী সাংগঠনিক সম্পাদক- দক্ষিণ অ ল সাংবাদিক ইউনিয়ন, মোঃ নাজমুল ইসলাম প্রচার সম্পাদক-আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব, সদস্য মোকাম্মেল মোল্লা সাগর, সবুজ খান, ইমরান হোসেন, বাবু মিয়া, সোহেল রানা, আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মশিউর রহমান, মামুন মোল্লা, শাকিল শেখ, ঢাকা প্রেসক্লাবের সদস্য কাজলসহ বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধি, প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিসহ ঢাকা জেলা, সাভার উপজেলা, আশুলিয়া থানা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকাবাসী এসময় উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন,মোঃ কলিম উদ্দিন প্রামানিক, ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক চৌকস ও অর্থ সচিব, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা, সহ-সভাপতি আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব। উক্ত অনুষ্ঠানে প্রথম পর্ব দুপুরের খাবার শেষে শুরু হয়, বিকেলে অতিথিদের আলোচনা সভায় বক্তব্য শেষে কেক কাটা হয়, এরপর ঢাকা থেকে আগত ও আশুলিয়ার কন্ঠ শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে রাতে এ অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়। দুঃখজনক বিষয়ঃ সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রধান উপদেষ্টা জনাব মঞ্জুরুল আলম রাজীব সাহেব হঠাৎ অসুস্থ হওয়ায় তিনি গতকাল দুপুর ১২টায় বাংলাদেশ থেকে চিকিৎসার জন্য ভারতে চলে গেছেন, আমরা সবাই তার জন্য দোয়া কামনা করছি। উক্ত অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ ফারুক হাসান তুহিন সাহেব, তিনি সাংবাদিক বান্ধব আওয়ামী লীগ নেতা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD