April 25, 2024, 9:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
লক্ষ্মীপুরে ট্রাফিক পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে সচেতনতা মূলক , হ্যান্ড মাইক হাতে নিয়ে প্রচারনায় এসপি

লক্ষ্মীপুরে ট্রাফিক পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে সচেতনতা মূলক , হ্যান্ড মাইক হাতে নিয়ে প্রচারনায় এসপি

নাজিম উদ্দিন রানা।

ট্রাফিক আইন মেনে চলুন, নিজের জীবনকে রক্ষা করুন এ
স্লোগান প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপুরে ট্রাফিক বিভাগ ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে সচেতনতা মূলক কর্মসূচি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শহরে উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর থেকে সচেতনতা মূলক লিফলেট বিতরণ কার্যক্রম শুরু হয়। পরে চালক ও যাত্রীদের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। একসময় দুই ট্রাফিক সদস্যের গায়ে ‘বডি ওর্ণ ক্যামেরা’ লাগিয়ে দেওয়া হয়।

পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, হ্যান্ড মাইক হাতে নিয়ে চালক, যাত্রী ও জনসাধারণ মানুষকে রাস্তা পারাপারের সময় সতর্কভাবে চলতে সর্তক বার্তা ও সবার হাতেহাতে লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইওয়ান) মো. আজিজুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর (টি আই) প্রবীর দাস, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ্ উদ্দিনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD