April 25, 2024, 2:31 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
সাংবাদিকদের দেশ-জাতির উন্নয়নে কাজ করতে হবে- ওসি শাহ কামাল আকন্দ

সাংবাদিকদের দেশ-জাতির উন্নয়নে কাজ করতে হবে- ওসি শাহ কামাল আকন্দ

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ বলেছেন-
সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের আয়না। সমাজের দর্পণ হিসেবে সব সাংবাদিকদের দেশ-জাতির উন্নয়নে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দেয়ার চিন্তা-ভাবনা করছেন। যার প্রক্রিয়া প্রায় শেষপর্যায়ে রয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে সরকারের গঠনমূলক সমালোচনা করেন। এসময় তিনি বর্তমান সরকারের দেশব্যাপী স্কুল, কলেজ শিক্ষা, স্বাস্থ্য বাসস্থান ও যোগাযোগ ব্যবস্থা,আইনশৃঙ্খলাসহ সব অবকাঠামো উন্নয়নের সংবাদগুলো গুরুত্ব দিয়ে প্রচার করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (২২শে সেপ্টেম্বর)বিকেলে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব কনফারেন্স রুমে দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। ওসি শাহ কামাল আকন্দ বলেন, সব প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা একত্রিত হলে ময়মনসিংহ নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সুষম উন্নয়ন তরান্বিত হবে।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী’র সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা কোতোয়ালী থানার ওসি মোঃ শাহ কামাল আকন্দ।
দৈনিক আজকের দর্পণের ব্যুরো চিফ ময়মনসিংহ সারোয়ার জাহান জুয়েল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও দৈনিক আজকের খবরের সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ডঃ মোঃ ইদ্রিস খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও নিউজ পোর্টাল জনতার আদালত.কম-এর সম্পাদক আব্দুল কাদের চৌধুরী মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ঊর্মিবাংলা প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক, সুবর্ণ বাংলা পত্রিকার সম্পাদক আরিফ রেওগীর, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের অর্থ-সম্পাদক শরাফত আলী শান্ত, কার্যনিবর্হী সদস্য ও দৈনিক আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল আমীন, সরিষাবাড়ি উপজেলা শাখা প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, নিউজ পোর্টাল তথ্য প্রতিদিনের সম্পাদক মারুফ হোসেন কমল, দৈনিক বাংলা ৭১ ময়মনসিংহ ব্যুরো চিফ নিহার রঞ্জন কুন্ড, সিনিঃ ফটো সাংবাদিক মোঃ ফারুক, দৈনিক আজকের দর্পণের ময়মনসিংহ জেলা প্রতিনিধি দিলরুবা ইয়াসমিন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সিনিঃ সহ-সভাপতি ফারুক আহমেদ, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আলোকিত বাংলাদেশ ত্রিশাল প্রতিনিধি জহিরুল কাদের কবির, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক মোমিন তালুকদার, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের আইন বিষয়ক সম্পাদক জাকিয়া বেগম আকলিমা, সদস্য একেএম আসাদুজ্জামান পাইলট, আসাদুল ইসলাম মিন্টু, এশিয়ান টিভি ত্রিশাল প্রতিনিধি তাসলিমা রত্না’সহ জাতীয় দৈনিকের প্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকবৃন্দ ।জাকজমকপূর্ণ আয়োজনে ফুলেল শুভেচ্ছা ও পত্রিকার অগ্রগতি কামনা করেন অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD