April 19, 2024, 12:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরঅভিযানে গাঁজাসহ তিনজনকে জরিমানা ও কারাদন্ড

নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরঅভিযানে গাঁজাসহ তিনজনকে জরিমানা ও কারাদন্ড

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরঅভিযানে গাঁজাসহ তিনজনকে জরিমানা ও কারাদন্ড।
নড়াইলের লোহাগড়া উপজেলার গোপীনাথপুর ব্যাপারীপাড়ায় তিন মাদক কারবারিকে কারাদন্ড ও জরিমানা করা হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ৪২ পুরিয়া গাঁজাসহ তিনজনকে আটকের পর ভ্রাম্যমাণ আদালত তাদের এ সাজা দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপীনাথপুর ব্যাপারীপাড়ার মাদক কারবারি সোহরাব খাঁকে (৪৫) ছয় মাসের কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া আব্দুল্লাহ শেখ (২০) শাহীনকে (২৫) দুই মাস করে কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। এর মধ্যে সোহরাব খাঁর বাড়িতে অভিযান চালিয়ে ৪২ পুরিয়া গাঁজাসহ ওই তিনজনকে আটক করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায়। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের সহকারী পরিচালক নজরুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD