March 28, 2024, 5:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটানো শিক্ষক অনুপ রায়কে শোকজ সুন্দরগঞ্জ পুলিশের অব্যাহত অভিযানে ৯ জুয়ারি গ্রেফতার পথচারী‌দের মা‌ঝে আওয়ামী লীগ নে‌ত্রী স্বপ্না খন্দকারের ইফতার সাম‌গ্রী বিতরণ বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার
ময়মনসিংহে মাদক-জুয়ার বিরুদ্ধে ওসি কামালের এ্যাকশন,পরানগঞ্জে জুয়ার বোডে হানা

ময়মনসিংহে মাদক-জুয়ার বিরুদ্ধে ওসি কামালের এ্যাকশন,পরানগঞ্জে জুয়ার বোডে হানা

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও জোয়ারীদের বিরুদ্ধে অ্যাকশনে নেমেছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ। কোতোয়ালি মডেল থানা এলাকায় কেউ কোন জুয়ার বোড পরিচালনা করলে ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে সে যতবড় ক্ষমতাধর ব্যক্তিই হউক ছাড় দেওয়া হবেনা বলে জানিয়েছেন তিনি। সে লক্ষে প্রতিদিনই বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছে পুলিশ। ২০ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ২ ঘটিকায় সময় ময়মনসিংহ সদর উপজেলা ৪নং পরানগঞ্জ ইউনিয়নের বীর বওলা গ্রামে জুয়ার বোর্ডে হামলা চালিয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। অভিযানে দীর্ঘস্থায়ী এই জুয়ার আসরটি পন্ড করায় ওসি শাহ কামাল আকন্দের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন পরাণগঞ্জের এলাকাবাসী।

স্হানীয় প্রভাবশালী একটি মহল দীর্ঘদিন ধরে এই জুয়া খেলা পরিচালনা করে আসছিলো। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ পেয়ে মঙ্গলবার কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ পিপিএম (বার),এর নেতৃত্বে পুলিশ ওই অভিযান পরিচালনা করে দীর্ঘস্থায়ী জুয়ার আসরটিতে হানা দেয় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ি ও আসর পরিচালনা কারীরা ঘটনাস্থল থেকে দৌড়িয়া পালিয়ে যায়, পরে বাগানের ওই জুয়ার আসর ভেঙ্গে দিয়ে তা আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ পিপিএম (বার), বলেন, তরুণ সমাজকে মাদক এবং অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ ধরণের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে, কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না, এ জুয়ার আসরের সাথে যারা জড়িত রয়েছে তাদের আইনের আওতায় আনা হবে। জুয়ারিদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, জুয়ারিদের কাউকে ছাড় দেয়া হবেনা। যারা জুয়ার বোর্ড বসায় তাদের তালিকা করা হচ্ছে। তালিকা অনুযায়ী তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। তিনি আরও বলেন, যেকোন মুল্যে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা উপজেলাকে জুয়া মুক্ত করা হবে। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

অভিযোগ রয়েছে, স্থানীয় জুয়াড়িরা শুধু খেলাতেই সীমাবদ্ধ থাকেন না। সেই সাথে বিভিন্ন মাদক ও অনৈতিক কর্মকান্ডও চালিয়ে থাকে। এসব জুয়ার আসরে প্রতিনিয়ত যোগ দিচ্ছে নতুন নতুন কিশোর ও তরুণরা। আবার কিছু কিছু এলাকায় স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাও জড়িয়ে পড়ছেন জুয়া ও মাদকের কড়াল গ্রাসে। এসব শিক্ষর্থীরা জুয়ার টাকা জোগাড় করতে জড়িয়ে পড়ছে চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধে। এদিকে জুয়ারিদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ পর্যন্ত বেশ কয়েকজন জুয়ারিকে গ্রেফতার করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত আছে বলে ওসি জানান।
ওসি শাহ কামাল আকন্দ বলেন, মাদক, জুয়ার বিরুদ্ধে পুলিশের এ্যাকশন চলছে এবং চলবে। কেউ রেহাই পাবে না।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD