April 19, 2024, 7:30 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
প্রবাসীদের পাসপোর্ট সহজীকরণের দাবি

প্রবাসীদের পাসপোর্ট সহজীকরণের দাবি

মহিউদ্দীন চৌধুরী, ষ্টাফ রিপোর্টারঃ
গতকা্ পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল আইয়ূব চৌধুরীর সঙ্গে মতবিনিময় সভায় এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের শীর্ষ নেতারা।

প্রবাসী বাংলাদেশিদের রি-ইস্যু ও নতুন পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিদের শীর্ষ সংগঠন এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের শীর্ষ নেতারা। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল আইয়ূব চৌধুরীর সঙ্গে এক মতবিনিময় সভায় তারা এ দাবি জানান।
এসময় এনআরবি সিআইপি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, জনাব মোহাম্মদ ইয়াছিন চৌধুরীর নেতৃত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট কাজী সারওয়ার হাবীব সিআইপি (জাপান), সহকারী মহাসচিব আব্দুল আজিজ খান (কাতার) সিআইপি, পরিচালক অর্থ (ওমান) প্রকৌশলী আশরাফুর রহমান সিআইপি ও নির্বাহী সদস্য জসিম উদ্দিন (দুবাই) সিআইপি ও আব্দুল করিম সিআইপি (ওমান) প্রমুখ।

পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) বলেন সমস্যা গুলো মনোযোগ সহকারে শুনেন এবং মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীসহ মন্ত্রণালয় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা ভিত্তিতে আন্ত মন্ত্রণালয়ের মিটিং এ প্রবাসীদের প্রতিনিধি হিসেবে অ্যাসোসিয়েশন এর নেতাদের সম্পৃক্ত করে সমস্যা সমাধানের আশ্বাস দেন।

আশা করছি স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পাসপোর্ট অধিদপ্তর যৌথভাবে প্রবাসীদের পাসপোর্ট সহজীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD