March 28, 2024, 11:15 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ কুমিল্লায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খু*ন
জয়পুরহাট ক্ষেতলাল পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জয়পুরহাট ক্ষেতলাল পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

এস এম মিলন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলাল থানা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর অপরাধ রোধকল্পে বিট পুলিশিং ও
ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার সময় একযোগে উপজেলা ও পৌর এলাকায় ৮ টি বিটে এই বিট পুলিশিং ও ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

“বিট পুলিশিং সফল করি, সুখী নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগান কে সামনে নিয়ে উপজেলার তুলসীগঙ্গা ইউনিয়ন পরিষদ, বড়তারা ইউনিয়নের পাঠান পাড়া বাজার, আলমপুর ইউনিয়ন পরিষদ, বড়াইল ইউনিয়ন পরিষদ, মামুদপুর ইউনিয়ন পরিষদ ও পৌর এলাকার ইটাখোলা বাজার, পৌর কার্যালয় এবং বটতলী বাজারে এক যোগে অনুষ্ঠিত হয় বিট পুলিশিং ও ওপেন হাউস ডে।

থানা পুলিশের উল্লেখ্য ৮ টি বিটের তুলসীগঙ্গা ও পাঠান পাড়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট (সদর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান।

এছাড়াও আলমপুর ও বড়াইল ইউনিয়নে উপস্থিত ছিলেন, থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী। মামুদপুর ইউনিয়নে থানা পুলিশের এসআই উজ্জল, ইটাখোলা বাজারে এসআই রেজাউল, পৌর কার্যালয়ে এসআই আলমগীর ও বটতলী বাজারে এসআই মাসুদ রানা দায়িত্ব পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন, তুলসীগঙ্গা ইউপি চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু, ক্ষেতলাল পৌর ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ জিল্লুর রহমান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ খলিলুর রহমান কাজী, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ মমতাজ পারভিন সহ ইউপি সদস্য, পৌর কাউন্সিলর, থানা পুলিশের এসআই রবিউল ইসলাম, মোত্তালেব হোসেন, হাবিবুর রহমান, স্বস্ব ইউনিটে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ জনতা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD