April 18, 2024, 9:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ফারাক্কার প্রভাবে পদ্মা নদী এখন বিলে পরিনত হয়েছে র‌্যাব-১২’র অভিযানে ভিকটিম উদ্ধার ও প্রধান আসামি গ্রেফতার নড়াইলে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুইজন গ্রেফতার জাহাঙ্গীর আলমের গণসংযোগে জনতার ঢল গোদাগাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন ব্রাকের “প্রবাস বন্ধু ফোরাম ” সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত খাগড়াছড়িতে য়াকবাকসা ক্লাবে কৃতি শিক্ষার্থী সম্মাননা ও সাংস্কৃতিক সন্ধ্যা খাগড়াছড়িতে নদীতে ডুবে সাদিয়া নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু বরিশালের বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত – ৫ সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক
নারী সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ায় খাগড়াছড়িতে ডিসি কর্তৃক কোচ ও ৩ নারী খেলোয়াড়দের পুরস্কার ঘোষণা

নারী সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ায় খাগড়াছড়িতে ডিসি কর্তৃক কোচ ও ৩ নারী খেলোয়াড়দের পুরস্কার ঘোষণা

(রিপন ওঝা)

বাংলাদেশ নারী ফুটবল দল স্বাগতিক নেপালকে ৩-১গোলের ব্যবধানে জয়লাভ করেছে।

এ জয় উপলক্ষ্যে টিমের খাগড়াছড়ির তিন ফুটবলার ও এক কোচের জন্য ৪ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হলো খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ঘোষণা দিয়েছেন।

কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে মেয়েদের প্রতিপক্ষ ছিল অনেক কিছু। মাঠে ২৫ হাজার স্বাগতিক দর্শকের ছিল তাদের বাড়তি উৎসাহ
নেপালকে কখনও হারাতে পারে নি মেয়েরা। বৃষ্টির ফোঁটায় কাঁদার মাঠে সেরাটা দিতে পারার শঙ্কাও ছিল। সব শঙ্কাকে জয় করে ম্যাচের ১৩ মিনিটে প্রথম উৎসব করে টাইগ্রেসরা। কর্ণার থেকে আসা ক্রস থেকে গোল করেন শামসুন্নাহার।

বয়স ভিত্তিকের মতো এবার জাতীয় দলের মেয়েদের অর্জনের ঝুলি পূর্ণ হলো বড় এক শিরোপায়। স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে নারী সাফ ফুটবলে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

প্রথমার্ধে আরও একটি গোল করে লাল-সবুজের প্রতিনিধিরা। এবারের গোল আসে কৃষ্ণা রানি সরকারের পা থেকে। অধিনায়ক সাবিনা খাতুনের বল ধরে ম্যাচের ৪১ মিনিটে জোরের ওপর নেওয়া তার শট ফেরানোর কোন সুযোগই পান নি নেপাল গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে এক গোল শোধ করে ম্যাচ জমিয়ে তোলার আভাস দেয় স্বাগতিক নেপাল। কিন্তু ৭৭ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করে দলকে শিরোপার কাছে নিয়ে যান কৃষ্ণা। পরের সময়টা গোলবার অক্ষত রাখার কাজটা করতেও ভুল করেনি গোলাম রাব্বানি ছোটনের নারী ফুটবল দল।

এজয়ে সারাদেশের ন্যায় খাগড়াছড়ির জেলার সকল উপজেলায় ক্রীড়ামোদিদের মাঝে আনন্দের আমেজ বইছে এবং ভবিষ্যতেও এমন জয়ের ধারা অব্যহত থাকুক দোয়া কামনা করেন।


Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD