March 29, 2024, 11:21 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
ময়মনিসংহ জেলা পরিষদ সদস্য পদে ভোটার ও তৃর্ণমুল নেতাকর্মীদের আলোচনায় আরজুনা

ময়মনিসংহ জেলা পরিষদ সদস্য পদে ভোটার ও তৃর্ণমুল নেতাকর্মীদের আলোচনায় আরজুনা

ময়মনসিংহ প্রতিনিধিঃ
আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদের নির্বাচনে দ্বিতীয়বারের মত সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী
হয়েছেন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান,জেলা পরিষদের সদ্য বিদায়ী সদস্য, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এবং জাতীয় কমিটির বর্তমান সদস্য, ময়মনসিংহের সুনাম অর্জনকারী সাবেক কাদু চেয়ারম্যানের পুত্র, তরুণ রাজনীতিবিধ আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির ভুট্টোর সহধর্মীনি, জনপ্রিয় নারী নেত্রী ও ক্লিন ইমেজের অধিকারী আরজুনা কবির।

জানা যায়, জেলা পরিষদ নির্বাচনের নিয়ম অনুযায়ী জেলার সদর,গৌরীপুর ও তারাকান্দা উপজেলা নিয়ে নিয়ে গঠিত সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনে দ্বিতীয়বারের মত নির্বাচন করবেন তিনি। ইতিমধ্যে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আরজুনা কবির। দিনরাত গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।
যেকোন মানুষের ডাকে সাড়া দেওয়া আর ময়মনসিংহের একজন সনামধন্য সাবেক চেয়ারম্যান এর পুত্র বধু হিসাবে নির্বাচনী এলাকাজুড়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে আছেন আরজুনা। আলোচনা চলছে- এই নির্বাচনী এলাকায় যারা প্রার্থী হিসাবে মাঠে রয়েছেন তাদের মাঝে আরজুনা কবিরের গ্রহণযোগ্যতা সকলের শীর্ষে। কেননা ময়মনসিংহের দিঘার কান্দা কাদুর বাড়ী এলাকার নাম জানে না এমন ব্যক্তি নাই। বড় থেকে ছোট সবাই চিনে কাদুর বাড়ী। নাম শুনেছেন জেলার প্রত্যন্ত এলাকার প্রতিটি ব্যক্তি। কাদু চেয়ারম্যান একজন জনবান্ধব ও জনপ্রিয় ব্যক্তি ছিলেন। তাছাড়া আরজুনা কবির এর আচার-আচরণ সকলের কাছে প্রশংসিত।যোগ্য কাউকে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত করতে হলে আরজুনা কবির এর বিকল্প নেই বলেও আলোচনা চলছে প্রতিটি মহলে।

আরজুনা কবির বলেন- জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে গত নির্বাচনেও বিজয়ী হওয়ার পর থেকে এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে ও জনকল্যাণে সময় দিয়েছি। সদর,গৌরীপুর, তারাকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্যদের আশ্বাস পেয়ে আবারও প্রার্থী হয়েছি। সবার সহযোগিতায় নারী সদস্য পদে ফের নির্বাচিত হলে অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দলমত নির্বিশেষে নির্বাচনী এলাকার অবহেলিত জনপদ ও নারী সমাজের উন্নয়নে কাজ করে যাবো। সে লক্ষে তিনি সকল নির্বাচিত চেয়ারম্যান,ইউপি সদস্যসহ সকল শ্রেণী পেশার নেতৃবৃন্দের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

আরজুনা কবির একজন উচ্চ শিক্ষিত ও ভদ্র ফ্যামিলির মেয়ে।তিনি ময়মনিসিংহ জেলা নাগরিক আন্দোলন কমিটির সদস্য,জেলা ক্রীড়া সংস্থা ও ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন পরিষদের সদস্য। শিক্ষা ক্ষেত্রে তিনি আদর্শ বিদ্যাপীঠ কিন্ডার গার্ডেন দিঘারকান্দার সভাপতি ও মরহুম আব্দুল কাদের (কাদু মিয়া) স্মৃতি কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালনসহ বিভিন্ন সেবা মূলক সংগঠনের সাথে জড়িত থেকে উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য,নির্বাচন কমিশনের তথ্য অনযায়ী জানা যায়, আগামী ১৭ই অক্টোবর দেশের ৬৪টি জেলায় জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এই তালিকায় ময়মনসিংহ জেলা রয়েছে। নির্বাচন কমিশনের ঘোষনার পর থেকে চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD