March 29, 2024, 2:13 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
সেনবাগে উপজেলা পর্যায়ে ২য় বারের মতো শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হলেন রোকেয়া বেগম

সেনবাগে উপজেলা পর্যায়ে ২য় বারের মতো শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হলেন রোকেয়া বেগম

রফিকুল ইসলাম সুমন (নোয়াখালী)

নোয়াখালীর সেনবাগে উপজেলা পর্যায়ে শিক্ষকদের পাঠদান ইনোভেশন ও বাস্তবায়ন সহ সর্বমোট ২১ টি বিষয়ের উপর পর্যালোচনা করে, জাতীয় শিক্ষা পদক ২০২২ ইং ঘোষিত তালিকায় ২য় বারের মতো শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হলেন, উপজেলার ডোমনাকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকেয়া বেগম।
১৪ সেপ্টেম্বর,বুধবার সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে উক্ত ঘোষণা প্রদান করা হয়।এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার, উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) , উপজেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা রিসোর্স কর্মকর্তা, উপজেলা ইঞ্জিনিয়ার ও ভাইস চেয়ারম্যান গোলাম কবির সহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত রোকেয়া বেগম (এম এস এস, বিএড, সি ইন এড) চাকরি জীবনের প্রারম্ভে সেনবাগের চাচুঁয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পর দ্বিতীয় কর্মস্থল ডোমনাকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ২ দশকের ও বেশি সময় যাবত সততা ও নিষ্ঠার সহিত সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।তিনি তার নিজ কর্মগুনের স্বীকৃতি স্বরুপ ২০১৯ সালে ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছিলেন।তারি ধারাবাহিকতায় এবার ও জাতীয় শিক্ষা পদক ২০২২ ক্যাটাগরীতে উপজেলা পর্যায়ে ২য়,বারের মতো শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হলেন রোকেয়া বেগম। তিনি উপজেলার মহিদীপুর গ্রামের মোঃ ইলিয়াছের জৈষ্ঠ্য কন্যা।তার এই সাফল্যে বিদ্যালয় কর্তৃপক্ষ ও এলাকাবাসী অত্যন্ত আনন্দিত ও গর্বিত। । অপরদিকে আগামী দিনগুলোতে সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে সমাজের আলোকবর্তিকা হয়ে বেঁচে থাকার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন রোকেয়া বেগম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD