April 24, 2024, 3:16 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
পানছড়িতে হাসপাতাল রোডে অসমাপ্ত কাজের বেরিয়ে থাকা রড এ ঘটছে দুর্ঘটনা,প্রশাসনের সুদৃষ্টি কামনা

পানছড়িতে হাসপাতাল রোডে অসমাপ্ত কাজের বেরিয়ে থাকা রড এ ঘটছে দুর্ঘটনা,প্রশাসনের সুদৃষ্টি কামনা

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার ও চলাচলের একমাত্র পথে মুক্তি যোদ্ধা জাদুঘর এর সামনে অসমাপ্ত রাস্তার কাজের বেরিয়ে থাকা রড এর কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।

শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর) সরোজিনে গিয়ে দেখা যায় অসমাপ্ত রাস্তার কাজের স্থানটির শেষ মাথায় রাস্তার সাথে লাগানো রডগুলো এলোমেলো অবস্থায় রয়েছে।যার ফলে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ছে জনসাধারণ। আর তাছাড়া এই রোড দিয়ে প্রতিদিন বিভিন্ন স্থান থেকে স্কুলগামী শিক্ষার্থী ও জনসাধারণ আসা যাওয়া করে।

মোঃজাহেদ হোসেন নামের এক পথচারী বলেন,হাসপাতাল যাওয়ার পথে এই রাস্তায় রড বেরিয়ে থাকার কারণে আমি মোটরসাইকেল নিয়ে বেশ কয়েকবার পড়ে গেছি এবং আহত হয়েছি।এই দুর্ঘটনা কবল স্থানটি থেকে দ্রুত রডগুলো কেটে অথবা অন্য যেকোনো ব্যবস্থায় ঠিক করে দেওয়ার জন্য উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

পানছড়ি উপজেলার বিআরডিবির চেয়ারম্যান রায়হান আহম্মেদ বলেন: রাস্তাটি থেকে রডগুলো সরিয়ে না নেওয়া হলে যেকোনো সময় বড় দুর্ঘটনা ঘটতে পারে।বিষয়টিকে গুরুত্বসহকারে সুদৃষ্টি দেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয় সরকার প্রকৌশলীর নিকট অনুরোধ জানান।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডির) পানছড়ি উপজেলা প্রকৌশলী অরুণ কুমার দাশ বলেন:আমাকে এই বিষয়েও আগে কখনো কেউ কিছু বলেনি।তারপরও আগামীকাল দেখে তারপর ব্যবস্থা নেব।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD