April 16, 2024, 10:09 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শার্শার পল্লীতে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধি এক যুবতীর মৃত্যু বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি রাংগামাটিতে সাংগ্রাই জল উৎসবে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন
রাজশাহী রেঞ্জের ডিআইজি’র দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে জয়পুরহাটে কেক কেটে উদযাপন

রাজশাহী রেঞ্জের ডিআইজি’র দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে জয়পুরহাটে কেক কেটে উদযাপন

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

রাজশাহী রেঞ্জের ডিআইজি মো.আব্দুল বাতেন- (বিপিএম,পিপিএম) সততার সহিত রাজশাহী রেঞ্জে দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে জয়পুরহাট জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের পক্ষ থেকে জয়পুরহাট পুলিশ সুপার কার্যালয়ে কেক কেঁটে ডিআইজি’র যোগদানের “দুই বৎসর পূর্তি” উদযাপন করেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

জয়পুরহাট জেলা,পুলিশ সূত্রে জানাযায়,রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে গত ১৪-০৯-২০২০-ইং থেকে দক্ষতা ও সততার সহিত দায়িত্ব পালন করে আসছেন বাংলাদেশ পুলিশের উপ-মহাপরিদর্শক রাজশাহী রেঞ্জের (ডিআইজি) মো.আব্দুল বাতেন- (বিপিএম, পিপিএম)।

তখন দেশে করোনা মহামারির প্রকোপ চলছিল।এমনই কঠিন এক বাস্তবতায় রাজশাহী রেঞ্জ পুলিশের অভিভাবক হিসেবে দায়িত্ব নেন বাংলাদেশ পুলিশের অত্যন্ত দক্ষ, চৌকস, মেধাবী ও সৎ কর্মকর্তা মো. আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম স্যার । এই মহামারিকে পেছনে ফেলে রাজশাহী রেঞ্জ পুলিশের আধুনিকায়ন এবং উৎকর্ষ সাধনে প্রয়োজনীয় সংস্কারের উদ্যোগ নেন বর্তমান রাজশাহী রেঞ্জের ডিআইজি মো.আব্দুল বাতেন-(বিপিএম, পিপিএম)।

আরও জানা যায়,রাজশাহী রেঞ্জ পুলিশকে গত দু’বছর ধরে নানামুখী সংস্কার ও পরিবর্তনের মধ্য দিয়ে তিনি এক অনন্য উচ্চতা ও মর্যাদায় আসীন করেছেন। ডিআইজি স্যারের দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তিতে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জয়পুরহাট জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের পক্ষ থেকে কেক কেঁটে সন্মানিত ডিআইজি’র দুই বৎসর পূর্তি উদযাপন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD