March 29, 2024, 2:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
হাতীবান্ধায় অটো ও গাঁজাসহ গ্রেফতার এক

হাতীবান্ধায় অটো ও গাঁজাসহ গ্রেফতার এক

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাটের হাতীবান্ধা থানার বিশেষ অভিযান চালিয়ে টংভাঙ্গা ইউপির পশ্চিম বেজগ্রাম ৫ নং ওয়ার্ড এর মৌজাস্থ হতে অটো ও গাঁজাসহ ১জন কে গ্রেফতার করেন হাতীবান্ধ থানার পুলিশ।

লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওসি শাহা আলম, এর নেতৃত্বে এসআই/ শ্রী কমল কৃষ্ণ রায়, এএসআই/মোঃ আমজাদ হোসেন, এএসআই/মোঃ রফিকুল ইসলাম,ও সঙ্গীয় ফোর্স সহ হাতীবান্ধা থানাধীন মধ্য গড্ডিমারী মৌজার খানের বাজার হতে অনুমান ৫০০/৬০০ গজ পুর্ব দিকে ব্রীজের উপর অভিযান চালিয়ে ৫(পাঁচ)কেজি মাদকদ্রব্য গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি অটো চার্জার রিক্সাসহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী হলেন মোঃ সিরাজুল ইসলাম (২৩), পিতা-নুর মোহাম্মদ, সাং-পশ্চিম বেজগ্রাম ৭নং ওয়ার্ড, থানা-হাতীবান্ধা, জেলা- লালমনিরহাট। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয় -মামলা নং-১৭, ধারা – ৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু করা হয়।

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম,জানান গোপন সংবাদের ভিত্তিতে টংভাঙ্গা ইউপির পশ্চিম বেজগ্রাম ৫ নং ওয়ার্ড এর মৌজাস্থ হতে অটো ও গাঁজাসহ ১জন কে গ্রেফতার করেন হাতীবান্ধ থানার পুলিশ।

হাসমত উল্ল্যাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD