April 25, 2024, 8:27 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
ময়মনসিংহে ওসি কামালের নির্দেশে পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

ময়মনসিংহে ওসি কামালের নির্দেশে পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ এর দিকনির্দেশনা মোতাবেক মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম নগরীর রাম বাবু রোড থেকে মাদক মামলার আসামী মোঃ আকাশকে ২৫ পিচ নেশাজাতীয় ইনজেকশনসহ গ্রেফতার করে। এসআই মোঃ শাহজালাল এর নেতৃত্বে একটি টীম খাগডহর ঘুন্টি বাজার থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ সুজনকে দেশীয় অস্ত্রসহ, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম দুর্গাবাড়ী রোডস্থ সূচনা মেডিসিন পয়েন্টের মেহেদী ক্লিনিকের ভিতর থেকে মাদক মামলার আসামী মোঃ আনিছুর রহমানকে বিপুল পরিমাণ নেশাজাতীয় ইনজেকশন ও ট্যাবলেটসহ গ্রেফতা করে। এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে নারী নির্যাতন মামলার আসামী মুক্তার হোসেন, এসআই শারমিন জাহান শাম্মীর নেতৃত্বে একটি টীম বাঘমারা মেডিকেল হোস্টেল সংলগ্ন এলাকা থেকে ধর্ষণ মামলার আসামী মোঃ নুরুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া এসআই দেবাশীষ সাহা, কামরুল হাসান, হারুনুর রশিদ, এসআই মিজানুর রহমান, এসআই তাইজুল ইসলাম, রুহুল আমীন, জামাল হোসেন, হযরত আলী, সোহরাব হোসেন পৃথক অভিযান চালিয়ে সাজা ও পরোয়ানাভুক্ত আরো নয়জনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হাবিবুর রহমান, সোহাগ, আলী হোসেন সাগর, সোহেল, রাকিব, পঞ্চম ঋষি, আশিকুর রহমান আশিক, মোঃ ইব্রাহিম ওরফে ইবি ও মোঃ রফিকুল ইসলাম। তাদেরকে পৃথক মামলায় মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি শাহ কামাল আকন্দ জানান- অপরাধমুক্ত সমাজ গঠনে এ অভিযান অব্যাহত রয়েছে, আগামীতেও অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে সকলের সহযোগীতা প্রত্যাশা করেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD