April 19, 2024, 12:55 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
মহালছড়িতে নবাগত জোন অধিনায়ক ও স্থানীয়দের সাথে মতবিনিময় সভা

মহালছড়িতে নবাগত জোন অধিনায়ক ও স্থানীয়দের সাথে মতবিনিময় সভা

(রিপন ওঝা,মহালছড়ি)

আজ ১৩সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি রিজিওনের মহালছড়ি সেনা জোন সদরে নবাগত জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া,পিএসসি ও আমন্ত্রিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় জোন কমান্ডার নবাগত জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি ও আমন্ত্রিত অতিথিগণদের সাথে সংক্ষিপ্ত ব্যক্তিগত পরিচিতিমূলক বক্তব্য শেষে সকলের সাথে কুশলাদি বিনিময় করেন।

উক্ত সভায় ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ- অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব রুহুল আমিন, মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব জসিম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ধনিষ্টা চাকমা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল, স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রমুখ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অতঃপর সকলের সার্বিক সহযোগিতা ও মঙ্গল কামনা করেন এবং সংশ্লিষ্ট সকলকে জোনের সার্বিক কল্যান ও নিরাপত্তা নিশ্চিতকরনের বিষয়ে আশ্বস্ত করেন। প্রতিত্তোরে সভায় উপস্থিত অতিথিবৃন্দ মহালছড়ি জোনে শান্তি সম্প্রীতি উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে তাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদানের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD