April 24, 2024, 7:05 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
ত্রিশালের বইলরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

ত্রিশালের বইলরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

আরিফ রববানী ময়মনসিংহ।।
জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে-থাকবো মোরা এক আবেশে’’ এই প্রতিপাদ্যে সর্বস্তরের অংশগ্রহনে এক সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১১সেপ্টেম্বর দুপুরে ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়ন পরিষদের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি সচিব জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায়, ইউপি চেয়ারম্যান খন্দকার মশিহুর রহমান শাহানশাহ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বৈলর ইউনিয়ন আওয়ামীলীগ এর সিনিয়র নেতৃবৃ্ন্দ, ইউপি সকল সদস্যবৃন্দ, মহিলা সদস্যবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, বৈলর ইউনিয়ন ছাত্রলীগ, গীর্জা/মন্দিরের প্রতিনিধি, সমাজের গন্যমান্য ব্যক্তবর্গ, নারী প্রতিনিধি, মসজিদের ইমাম, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ও কমিটির সকল সদস্যবৃন্দ।

এসময় বক্তারা বলেন, পরিকল্পিত ভাবে দেশের উন্নয়নের ধারাকে নষ্ট করতে এবং ইউনিয়নের সুনাম বিনষ্ট করতে কাউকেই সুযোগ দেয়া হবে না। এদেশের হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান একে অপরের পরিপূরক। কিন্তু একটি মহল এই সম্প্রীতিকে নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। এলাকায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে ওইসকল জনগনকে প্রতিহত করতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানানোসহ কমিটির সকল সদস্যবৃন্দ ইউনিয়ন পর্যায়ে সামাজিক- সম্প্রীতি সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD