April 25, 2024, 12:55 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
শান্তিপূণ ভাবে কেশবপুরপ্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত আশরাফ সভাপতি জয়দেব সম্পাদক

শান্তিপূণ ভাবে কেশবপুরপ্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত আশরাফ সভাপতি জয়দেব সম্পাদক

মোঃজাকির হোসেন,কেশবপুরঃ শান্তিপূণ ভাবে
কেশবপুর প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১১সেপ্টেম্বর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ৫৮ জন ভোটারের ভেতর ৫৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
কেশবপুর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে আশরাফ–জামান খান ৩৩ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিন্ধী আজিজুর রহমান পেয়েছেন ২২ভোট, সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী ৩৩ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিন্ধী অজেদ খান ডাবলু ১৯ ভোট। প্রথম সহসভাপতি পদে আব্দুল হাই সিদ্দিকী ৩৯ভোট ও দ্বিতীয় মোতাহার হোসাইন ৩৩ভোট বিজয়ী হয়েছেন। তাদের নিকট তম প্রতিন্ধী রুহুল কুদ্দুস ২৫ভোট। প্রথম যুগ্ন সম্পাদক পদে উৎপল দে ৩৩ভোট ও আব্দুল্লাহ আল ফুয়াদ ২৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকট তম প্রতিন্ধী সিদ্দিকুর রহমান ২৬ভোট। কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান ৩০ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিন্ধী রুহুল আমিন বিশ্বাস ১৯ভোট। দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান ৩৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিন্ধী সোহেল পারভেজ ১৫ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম ২৯ভোট। তার নিকট তম প্রতিন্ধী সুশান্ত কুমার ২৪ভোট। বিনাপ্রতিন্ধীতায় বিজয়ী গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান। নির্বাহী কমিটির ৫টি সদস্য পদে মেহেদী হাসান জাহিদ ৪৪ভোট, শাহিনুর রহমান ৪০ভোট, আব্দুস সাত্তার মোল্লা ৩৪ভোট, আব্দুর রাজ্জাক ৩২ভোট ও আব্দুল করিম ৩০ভোট। তাদের নিকট তম প্রতিন্ধী কবির ২৪ভোট, বাপ্পি ২৭ভোট ও আলমগীর ১০ভোট।
নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন কেশবপুর প্রেসক্লাবের সদস্য আব্দুস সালাম। এছাড়া কমিশনের সদস্য ছিলেন প্রেসক্লাবের সদস্য মদন সাহা অপু ও রুহুল আমীন খান। কেশবপুর প্রেসক্লাবে দুই বছর পর পর ভোটের মাধ্যমে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD