April 24, 2024, 10:53 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
মুন্সীগঞ্জে বজ্রপাতে ৩জন নিহত, আহত ১

মুন্সীগঞ্জে বজ্রপাতে ৩জন নিহত, আহত ১

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার ধারারণ গ্রামে বজ্রপাতে ৩জন নিহত ও ১ জন আহত হয়েছে।
শনিবার দুপুর ১টার দিকে ধামারণ গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলো মোমিন আলীর ছেলে মোঃ রবিউল (১২), সাইফুল ইসলামের মেয়ে সানজিদা আক্তার (৯) ও কামাল হোসেনের ছেলৈ লামিম (১২)। অন্যদিকে কামাল হোসেনের মেয়ে সিফাত (১৫) মারাত্বকভাবে আহত হয়েছে।

জানা যায়, লামিম গাজীপুর থেকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার ধামারণ এলাকায় হারুণ শেখের বাড়িতে বেড়াতে আসে। মোঃ রবিউল, সানজিদা আক্তার, লামিম ও সিফাত নৌকা যোগে শাপলা কুড়াতে যায়। দুপুর ১টার দিকে বৃষ্টি আসে এবং সেই সময় বজ্রপাতে তারা আঘাত প্রাপ্ত হয়। বৃষ্টি কমে গেলে তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হয়। পড়ে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। হাসপাতালের আশে পাশে থেকেও অনেকেই তাদেরকে দেখতে আসে। পরে হাসপাতাল ও পুলিশের আনুষ্ঠানিকতা শেষে স্বজনদেরকে লাশ হস্তান্তর করা হয়।
খবর পেয়ে কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান হাসপাতালে ছুটে আসেন। তিনি বলেন, বাচ্চাগুলো শাপলা কুড়াতে গিয়ে এ ঘটনার শিকার হয়েছে।

টঙ্গীবাড়ীথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর তাদের উদ্ধার করে দ্রুত মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।
এ সময় কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। আহত সিফাতকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD